আজ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

হরতালের সমর্থন দিয়ে শেরপুরে ছাত্রদলের মশাল মিছিল

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২১ নভেম্বর ২০২৩ @ ১২:২৮ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২১ নভেম্বর ২০২৩@১২:২৮ পূর্বাহ্ণ
হরতালের সমর্থন দিয়ে শেরপুরে ছাত্রদলের মশাল মিছিল

।।শেরপুর প্রতিনিধি।।

শেরপুরের নকলায় বিএনপির ডাকা হরতালের সমর্থনে মশাল হাতে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দসহ বিএনপির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার রাতে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল কাইয়ুমের নেতৃত্বে মশাল মিছিলটি ময়মনসিংহ-শেরপুর বাইপাস রাস্তার ধুকুড়িয়া শেষ মোড় থেকে শুরু করে নকলা-নালিতাবাড়ী সড়কের ছত্রকোনা তিনরাস্তা মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় শেরপুর জেলা প্রজন্ম দলের যুগ্ম আহবায়ক তুহিন, নকলা শহর যুবদলের যুগ্ম আহবায়ক মীর হাসান, শহর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মফিদুল, উপজেলার ৩নং উরফা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইমরানসহ ২৫ থেকে ৩০ জন নেতা-কর্মী মশাল হাতে এ বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

মশাল মিছিল থেকে হরতালের সমর্থনে এবং আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেওয়া হয়। শ্লোগানের অংশ হিসেবে হরতাল চলছে চলবে, অবৈধ তফসিল মানি না মানবো না, অবৈধ সরকারের অধীনে জাতীয় নির্বাচন হতে পারেনা হতে দিবনা, আওয়ামী লীগের কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও; এসব উল্লেখযোগ্য। এছাড়াও মশাল মিছিল থেকে সরকার ও নির্বাচন কমিশনের পদত্যাগ এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ সরকারের বিরুদ্ধে নানা শ্লোগান দেয় মিছিলে অংশ নেওয়া বিএনপির নেতাকর্মীরা।

উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল কাইয়ুম ও শহর যুবদলের যুগ্ম আহবায়ক মীর হাসান বলেন, আমরা দেশ ও জাতির গণতান্ত্রীক মুক্তির জন্য আওয়ামী লীগ সরকার ও আওয়ামী লীগ সরকারের এজেন্ডা বাস্তবায়নকারী নির্বাচন কমিশনের পদত্যাগের দাবী জানাচ্ছি। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন করা ও মনগড়া তফসিল অবৈধ ঘোষণা করাসহ সরকারের বিরুদ্ধে নিয়মিত বিক্ষোভ মিছিল করার পাশাপাশি আমার বিভিন্ন কর্মসূচি পালন করছি এবং করবোই।

মশাল মিছিলের বিষয়ে নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল কাদের জানান, পুলিশ মশাল মিছিলের খবর পেয়ে কয়েক মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু সেখানে দুষ্কৃতিকারীদের পাওয়া যায়নি।

তিনি বলেন, দেশ-জাতির কল্যাণে যেকোন অপরাধ ঠেকাতে পুলিশ সদা তৎপর রয়েছে। সকল নিরাপত্তা নিশ্চিত করতে বিভিন্ন সড়কে পুলিশ নিয়মিত টহল দিচ্ছে। শুধু রাজনৈতিক দল কেন কারো পক্ষেই কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টির সুযোগ অন্তত নকলাতে নেই। তাছাড়া যে বা যারা বিশৃঙ্খলা করবে বা করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights