আজ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মাদারীপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় পেট্রোল দিয়ে স্কুলছাত্রীকে হত্যাচেষ্টা

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৯ নভেম্বর ২০২৩ @ ১০:২৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৯ নভেম্বর ২০২৩@১০:২৯ অপরাহ্ণ
মাদারীপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় পেট্রোল দিয়ে স্কুলছাত্রীকে হত্যাচেষ্টা

মেহেদী হাসান সোহাগ
মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুরের রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নবম শ্রেণির এক ছাত্রীর শরীরে পেট্রোল ঢেলে হত্যাচেষ্টা চালানোর অভিযোগ তার দুই সহপাঠী বিরুদ্ধে।

আজ রোববার (১৯ নভেম্বর) সকালে রাজৈর উপজেলার কদমবাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্তদের দুজন আড়ুয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চ বিদ্যালয়ের একই শ্রেণির ছাত্র। ঘটনার পর থেকে তারা পলাতক।

জানা যায়, বেশ কিছুদিন ধরে নবম শ্রেণির ওই ছাত্রীকে আলাদাভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই শ্রেণির দুই সহপাঠী। তবে এতে সাড়া দিচ্ছিল না কিশোরী। রোববার সকালে ভাইয়ের সঙ্গে হেঁটে সে বিদ্যালয়ে আসছিল। বিদ্যালয়ের কাছে যাওয়ামাত্র ওই দুই সহপাঠী ও তাদের সহযোগীরা তাদের মারধর করেন। একপর্যায়ে সঙ্গে থাকা পেট্রোল ঢেলে হত্যাচেষ্টা চালান। এসময় ভাইবোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়।

কদমবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিধান বিশ্বাস বলেন, ইউনিয়নের কোথাও উত্ত্যক্তকারীদের জায়গা নেই। অপরাধীদের আইনের হাতে তুলে দিতে আমরা চেষ্টা করছি।

আড়ুয়াকান্দি নটাখোলা বদখোলা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক স্বপন ঠাকুর বলেন, বিষয়টিকে ছোট করে দেখার সুযোগ নেই। অল্পের জন্য মেয়েটি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচেছে। আমরা সবাই এর সুষ্ঠু বিচার চাই।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights