আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

বিএনপি মানে সন্ত্রাসী কর্মকাণ্ড, বিএনপি মানে মানুষ পুড়িয়ে মারা- প্রধানমন্ত্রী

  • In জাতীয়, শীর্ষ
  • পোস্ট টাইমঃ ১৩ নভেম্বর ২০২৩ @ ০৪:৪৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৩ নভেম্বর ২০২৩@০৪:৫০ অপরাহ্ণ
বিএনপি মানে সন্ত্রাসী কর্মকাণ্ড, বিএনপি মানে মানুষ পুড়িয়ে মারা- প্রধানমন্ত্রী

।।নিজস্ব প্রতিবেদক।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি মানে সন্ত্রাসী কর্মকাণ্ড, বিএনপি মানে মানুষ পুড়িয়ে মারা। এর আগেও তারা নির্বাচন ঠেকাতে মানুষ পুড়িয়ে মেরেছিলো।

আজ সোমবার (১৩ নভেম্বর) খুলনায় আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়ে এসব বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী তিনি আরও বলেন, বিএনপি ক্ষমতায় থেকে দুর্নীতির মাধ্যমে যে টাকা কামিয়েছে তা দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করছে। ইসরাইলের কাছ থেকে শিক্ষা নিয়ে অ্যাম্বুলেন্স পুড়িয়েছে। মানুষ খুন এটাই বিএনপির গুণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বিএনপি-জামায়াত জোট মানুষের জন্য কাজ করে না। একজন তো এতিমের টাকা আত্মসাৎ করে সাজাপ্রাপ্ত। আরেকজন ২০০৭ সালে মুচলেকা দিয়ে বলেছিল আর কোনোদিন রাজনীতি করবে না। এখন লন্ডনে বসে বসে যত টাকা দুর্নীতি ও চুরি করেছিল, সেই টাকা খরচ করে আর আগুন জ্বালিয়ে মানুষ মারে।’

শেখ হাসিনা বলেন, ক্ষমতায় থাকাকালে তারেক দুর্নীতি করে যে টাকাগুলো কামাই করেছিলো সেগুলো এখন লন্ডনে বসে খরচ করছে আর ওখান থেকে জ্বালাও পোড়াও করার নির্দেশ দিচ্ছে।

শেখ হাসিনা বলেন, বিএনপির চরিত্র কোনোদিনই বদলাবে না। তারা ইসরায়েলের কাছ থেকে শিক্ষা নিয়েছে হামলা করার। কারণ ইসরায়েল হাসপাতালে পর্যন্ত হামলা চালিয়েছে। এই বিএনপি অ্যাম্বুলেন্সের ওপর হামলা করে তেমনি অন্তঃসত্ত্বা নারীকে পুড়িয়ে মেরেছিলো। এইভাবে মানুষ পোড়ানে শুরু করেছিলো ২০১৩ সালে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights