আজ ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নাটোরে যুবদল নেতাকে মাইক্রোবাসে তুলে হাত-পা ভেঙে দিলো দুর্বৃত্তরা

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৩ নভেম্বর ২০২৩ @ ০২:৩০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৩ নভেম্বর ২০২৩@০২:৩২ অপরাহ্ণ
নাটোরে যুবদল নেতাকে মাইক্রোবাসে তুলে হাত-পা ভেঙে দিলো দুর্বৃত্তরা

মো. লিটন হোসেন
নাটোর প্রতিনিধি।।

নাটোরের নলডাঙ্গায় পুলিশ পরিচয়ে সজীব হোসেন (৩২) নামে ওয়ার্ড যুবদলেরর এক নেতাকে মাইক্রোবাসে তুলে নিয়ে হাতুড়িপেটা করে হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার(১২ নভেম্বর) রাতে নলডাঙ্গা উপজেলার রামশাকাজিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত সজীব হোসেন (৩২) উপজেলার রামশাকাজিপুর হাজিপাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে এবং বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের ১ ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে যুবদল নেতা সজীব হোসেনকে রামশাকাজিপুর এলাকায় একটি চায়ের স্টলে ক্যারাম খেলছিলেন। এ সময় একটি মাইক্রোবাসে ৫/৬ জন হেলমেট পরা অবস্থায় নিজেদের পুলিশ পরিচয়ে যুবদল নেতাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়। কিছুক্ষণ পর তাকে অচেতন অবস্থায় একটি সড়কের পাশে দুর্বৃত্তরা ফেলে দেয়। পরে স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য পরিবারের লোকজন তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নলডাঙ্গা থানার কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী হাসপাতালে নিয়ে যায়। এ বিষয়ে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights