আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দাকোপে শিক্ষকদের দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ – ২০২৩ অনুষ্ঠিত

  • In শিক্ষা, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৬ আগস্ট ২০২৩ @ ১০:০৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৬ আগস্ট ২০২৩@১০:০৬ অপরাহ্ণ
দাকোপে শিক্ষকদের দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ – ২০২৩ অনুষ্ঠিত

।।খুলনা ব্যুরো।।

খুলনার দাকোপ উপজেলার ৯নং বানিশান্তা ইউনিয়নের কার্যলয়ে অদ্য ইং(১৩ই আগষ্ট) রোজ রবিবার থেকে ইং (১৬ ই আগষ্ট) রোজ বুধবার দলিত (ঊউগঅ ঈঞওচ) প্রকল্প আয়োজিত ০৪ দিনের আয়োজনের আজ শেষ শিক্ষকদের জন্য দক্ষতা বৃদ্ধি মূলক প্রশিক্ষণের আয়োজন করা হয়।

উক্ত প্রশিক্ষণে সভাপতিত্ব করেন জনাব প্রহলাদ কুমার দাস, প্রকল্প ব্যবস্থাপক “এমপাওয়ারিং দলিত এন্ড মার্জিনালাইজড্ কমিউনিটিস থ্রু ইন্টিগ্রেটেড প্রোগ্রাম” (ঊউগধঈঞওচ) প্রকল্প দকোপ,খুলনা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সুমন্ত কুমার পোদ্দার, উপজেলা শিক্ষা অফিসার,দাকোপ,খুলনা, এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব পলাশ মন্ডল, উপজেলা সহকারী শিক্ষা অফিসার,দাকোপ,খুলনা। প্রশিক্ষণে সহায়ক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মলয় কুমার রায়, প্রধান শিক্ষক বাজুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং জনাব সমীর কুমার রায়, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, গোড়া ঢ্যাংমারী ফরেষ্ট সরকারী প্রাথমিক বিদ্যালয়।

এছাড়া উপস্থিত ছিলেন (ঊউগধঈঞওচ) প্রকল্পের প্রোগ্রাম অর্গানাইজার জনাব উত্তম দাস ও রতিকান্ত মুন্ডা প্রশিক্ষণে প্রশিক্ষণার্থী হিসেবে অংশগ্রহন করেন প্রকল্পের আওতাধীন দাকোপ, মোংলা, ফকিরহাট ও শ্যামনগর উপজেলার ১২টি স্কুলের ১২জন শিক্ষক।সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করেন, প্রোগ্রাম অর্গানাইজার জনাব উত্তম দাস।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights