আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

বিমানে চরে ঢাকা যাওয়ার চেষ্টা শিশুর

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৩ নভেম্বর ২০২৩ @ ১০:৫৩ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৩ নভেম্বর ২০২৩@১০:৫৩ পূর্বাহ্ণ
বিমানে চরে ঢাকা যাওয়ার চেষ্টা শিশুর

আইয়ুব আলী
নীলফামারী প্রতিনিধি।।

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে মানিক মিয়া নামে এক ১০ বছরের শিশু ভিআইপি লাউঞ্জে অনুপ্রবেশ করেছে।

রোববার (১২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে এ ঘটনা ঘটে। তাকে জিম্মায় নিয়েছে সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ।

মানিক মিয়া রংপুর মহানগরীর দেওডোবা এলাকার ইজিবাইক চালক মিঠু মিয়ার ছেলে। সে ওই এলাকার স্থানীয় হাজী তমিজ উদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

সৈয়দপুর বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, রোববার বিকেলের দিকে রংপুর থেকে একটি বাসে চড়ে সৈয়দপুর শহরে আসে শিশুটি। তারপর বাস টার্মিনাল থেকে সন্ধ্যার দিকে অটোরিকশায় চেপে বিমানবন্দরে আসে সে। সন্ধ্যা ৭টার দিকে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের ‘এন্ট্রি গেট’ দিয়ে যাত্রীর সঙ্গে কৌশলে ঢুকে পড়ে। সিভিল অ্যাভিয়েশনের সুপারভাইজার ফাহমি হাসিব শিশুটির চলাফেরা দেখে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসা করলে অনুপ্রবেশের বিষয়টি বুঝতে পারেন। শিশুটি বিমানযোগে ঢাকায় যাওয়ার চেষ্টা করছিল।

এ বিষয়ে সৈয়দপুর বিমানবন্দরের ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ বলেন, শিশুটি বিমানে করে ঢাকা যাওয়ার চেষ্টা করছিল। কিন্তু তার চলার গতিবিধি সন্দেহ হলে জিজ্ঞাসবাদ করা হয়। শিশুটির বয়স কম হওয়ায় তার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে তাদের হাতে তুলে দেওয়া হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights