আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের বাস ভবনে মারধর করা হয় সাংবাদিককে – ক্ষোভ প্রকাশ

  • In গণমাধ্যম, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১ নভেম্বর ২০২৩ @ ১১:০৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১ নভেম্বর ২০২৩@১১:০৬ অপরাহ্ণ
দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের বাস ভবনে মারধর করা হয় সাংবাদিককে – ক্ষোভ প্রকাশ
ছবি- বিডিহেডলাইন্স

।।কুমিল্লা প্রতিনিধি।।

দেবিদ্বারে সম্প্রতি সংখ্যালঘুর ওপর হামলা মারধরের ঘটনায় সংবাদ প্রকাশের জের ধরে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল আলমের বিরুদ্ধে সাংবাদিক শফিউল আলম রাজীবের ওপর হামলা মারধর ও মোবাইল ছিনিয়ে নিয়ে ভাংচুর করার অভিযোগ উঠেছে।

সাংবাদিক শফিউল আলম রাজীব দেবিদ্বার উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের সূর্যোদয়ের প্রতিনিধি। ঘটনার পর সন্ধ্যায় দেবিদ্বার উপজেলা প্রেস ক্লাবের জরুরি সভায় এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং অবিলম্বে ইউপি চেয়ারম্যান জাহিদকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টায় দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের সরকারি বাসভবনে (গোমতী) সংবাদ সংগ্রহে গেলে ৮নং জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান জাহিদুল আলমের সমর্থক বিল্লাল গাজী, আফসান রুবেলসহ ৩-৪ জন প্রথমে গালমন্দ ও পরে হামলা করে। ওই সময় সাংবাদিক রাজীব আশ্রয় ও ঘটনাটি জানাতে উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসভবনে ঢুকে বিষয়টি উপজেলা চেয়ারম্যানকে জানাতে গেলে ইউপি চেয়ারম্যান জাহিদুল আলম পুনরায় সাংবাদিক রাজীবকে মারধর এবং মোবাইল ছিনিয়ে নিয়ে ভাঙচুর করেন।

হামলায় আহত সাংবাদিক শফিউল আলম রাজীব জানান, ঘটনার পর তাৎক্ষণিক বিষয়টি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউএনও নিগার সুলতানাকে অবহিত করা হয়।

ঘটনার পর সন্ধ্যায় পৌনে ৭টায় দেবিদ্বার উপজেলা প্রেস ক্লাবের জরুরি এক সভায় ওই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং অবিলম্বে ইউপি চেয়ারম্যান জাহিদসহ হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

হামলার বিষয়ে জাফরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল আলম বলেন, সাংবাদিকের ওপর কোনো প্রকার হামলা বা মোবাইল ভাঙচুরের ঘটনা ঘটেনি। তবে সাংবাদিক রাজীবের সঙ্গে আমার কথা কাটাকাটি হয়েছে, যা আমার করা ঠিক হয়নি। বিষয়টি দ্রুত মীমাংসা করার জন্য গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুলকে দায়িত্ব দিয়েছেন উপজেলা চেয়ারম্যান।

এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, বিষয়টি মীমাংসার জন্য সুলতানপুর ও গুনাইঘর ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights