আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পটুয়াখালীতে শিক্ষার্থীকে গলা কেটে হত্যার চেষ্টা

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৭ আগস্ট ২০২৩ @ ০২:২৪ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৭ আগস্ট ২০২৩@০২:২৪ অপরাহ্ণ
পটুয়াখালীতে শিক্ষার্থীকে গলা কেটে হত্যার চেষ্টা

।।নিজস্ব প্রতিবেদক।।

পটুয়াখালীর বাউফলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে উপজেলার কালিশুরী ইউনিয়নের ছিটকা মহসিন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। রোববার (৬আগষ্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রামের মাদবর বাজার সংলগ্ন এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী মোঃ রিফাত মাতুব্বর (১৫) কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রামের মাতুব্বর বাড়ির মোঃ শাহআলম মাতুব্বরের ছেলে।

জানা গেছে- আহত শিক্ষার্থী রিফাত আপন বড় ভাইয়ের জরুরি কাগজপত্র ফটোকপি করতে বাসা থেকে রাজাপুর বাজারে যাওয়ার পথে মাদবার বাজার সংলগ্ন নির্জন যায়গায় অজ্ঞাত কিশোর গ্যাং সদস্যরা রিফাতকে এলোপাথারীভাবে ছুরিকাঘাত করে। এতে ওই শিক্ষার্থী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ওই আহত শিক্ষার্থীকে মাটিতে লুটানো অবস্থায় দেখে পরিবারকে খবর দিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়া যায়।

আহত শিক্ষার্থী মোঃ রিফাত মাতুব্বরের গলায় ছুরিকাঘাত করায় সে কথা বলতে পারছে না। তবে সে প্রশ্নের জবাবে মাথা নেড়ে নিশ্চিত করেছে একটি সঙ্গবদ্ধ কিশোর গ্যাং এই ঘটনা ঘটিয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন- তার গলায় হাতে ও মুখে কাঁটার আঘাত রয়েছে। তার শারিরীক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালর শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক বলেন- ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights