আজ ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

নীলছবির সঙ্গে প্রত্যক্ষ যোগ নেই শিল্পার স্বামীর, এ বার রাজের আর্থিক লেনদেনে নজর ইডির

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৬ ডিসেম্বর ২০২৩ @ ০৫:০১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ ডিসেম্বর ২০২৩@০৫:০১ অপরাহ্ণ
নীলছবির সঙ্গে প্রত্যক্ষ যোগ নেই শিল্পার স্বামীর, এ বার রাজের আর্থিক লেনদেনে নজর ইডির

।।বিনোদন ডেস্ক।।

বছর দুয়েক আগে পর্নকাণ্ডে নাম জড়িয়েছিল তাঁর। সেই মামলায় ২ মাসের হাজতবাসের অভিজ্ঞতা নিয়ে ছবি তৈরি করেছেন রাজ কুন্দ্র। ওই ছবির মাধ্যমেই অভিনেতা হিসাবে বলিউডে আত্মপ্রকাশ করেছেন শিল্পা শেট্টির স্বামী।

২ বছর আগে শিরোনামে উঠে এসেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্র। ২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়িয়েছিল তাঁর। সেই মামলায় মাস দুয়েক হাজতবাসও হয় রাজের। পরে জামিনে জেল থেকে মুক্তি পেলেও আদালতে মামলার নিষ্পত্তি হয়নি। মুম্বই পুলিশের অভিযোগের ভিত্তিতে মামলায় অবৈধ আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে তদন্তের ভার নিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তথা ইডি। সম্প্রতি এক রিপোর্টে ইডি জানাল, পর্নোগ্রাফির সঙ্গে প্রত্যক্ষ ভাবে নাকি যুক্ত ছিলেন না রাজ। নীলছবি বানিয়ে তা বাজারে বিক্রি করে অবৈধ আর্থিক লেনদেনও নাকি করেননি শিল্পার স্বামী। তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠার বছর দুয়েক পরে অবশেষে কিছুটা স্বস্তি পেলেন রাজ। যদিও এ বার ভুয়ো কোম্পানি ও তাদের আর্থিক লেনদেন নিয়ে তদন্তে নেমেছে ইডি।

সূত্রের খবর, ব্রিটেনের এক কোম্পানির আর্থিক লেনদেনের উপর নজর রাখছে ইডি। সেই কোম্পানি থেকে একাধিক ভুয়ো কোম্পানির নামে নাকি বিপুল অঙ্কের টাকার লেনদেন হয়েছে। সেই ব্রিটেনের কোম্পানি ‘কেনরিন’-এর মালিক হলেন প্রদীপ বক্সি, তিনিই ‘হটশট’ অ্যাপের প্রচারক ও সম্পর্কে রাজের শ্যালক। ওই কোম্পানির সঙ্গে নাকি যোগসূত্র রয়েছে ভারতের একাধিক ভুয়ো কোম্পানির। সেই ভুয়ো কোম্পানি ও আর্থিক লেনদেন সংক্রান্ত তথ্য জানতেই তদন্তে নেমেছে ইডি। সূত্র: আনন্দবাজার

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights