আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

‘টাইগার 3’ আনুষ্ঠানিকভাবে ইমরান হাশমিকে এর ভিলেন হিসাবে প্রকাশ করেছে

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ১৭ অক্টোবর ২০২৩ @ ০১:৪৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৭ অক্টোবর ২০২৩@০২:০৮ অপরাহ্ণ
‘টাইগার 3’ আনুষ্ঠানিকভাবে ইমরান হাশমিকে এর ভিলেন হিসাবে প্রকাশ করেছে

।।বিনোদন ডেস্ক।।

“টাইগার 3” ছবির ভিলেনের প্রথম ট্রেলারের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে। এই চলচ্চিত্রের প্রত্যাশার মধ্যে ব্যাপকভাবে ধারণা ছিল যে প্রতিপক্ষকে সম্ভবত সিনেমা হলে দেখা যাবে, সিনেমাটি মুক্তির পরে। যাইহোক, সবাই যে নিশ্চিতকরণের জন্য অপেক্ষা করছিল, ট্রেলারে প্রকাশিত হয়েছিল যখন ইমরান হাশমি একটি সাদা দাড়ি সহ একটি তাজা চেহারায় ভিলেন হিসাবে উপস্থিত হয়েছিল।

রূপালি পর্দায় সালমান খানকে দেখে টাইগার সমান। “এক থা টাইগার” (২০১২) এবং “টাইগার জিন্দা হ্যায়” (২০১৭) সিনেমাগুলির ব্যাপক সাফল্যের পর থেকে এই মনিকার হয়ে ওঠেন। “টাইগার 3” এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি যেখানে খান প্রধান চরিত্রে অভিনয় করছেন, এবং ক্যাটরিনা কাইফ মহিলা প্রধান চরিত্রে জোয়া।

ইমরানের মনোলগটি “টাইগার ” ট্রেলারের ব্যাকগ্রাউন্ড মনোলোগ হিসাবে কাজ করেছিল কারণ তিনি বলেছিলেন, “প্রত্যেক মানুষের জীবনের সবচেয়ে মূল্যবান সম্পদ হল তার পরিবার। তুমি আমার কাছ থেকে তা কেড়ে নিয়েছ, টাইগার। এখন আমার পালা। এবার তুমি হারবে। , তোমার পরিবার, তোমার দেশ, সবকিছু। এটা আমার প্রতিশ্রুতি এবং আমি কখনো আমার প্রতিশ্রুতি ভঙ্গ করি না।”

“এখন হিসাব করা সহজ। হয় আপনি আপনার দেশ বা আপনার পরিবারকে বাঁচান,” তিনি টাইগারকে আল্টিমেটাম দিতে যোগ করেন।

টাইগার হিসাবে সালমান খানের সংলাপ স্পষ্ট করে দিয়েছে যে তার এবারের মিশন কেবল তার দেশের জন্য নয়, তার পরিবারকে বাঁচানোও। তিনি সহকর্মী এজেন্টদের বলেছিলেন, “এটি RAW (ভারতের বহিরাগত গোয়েন্দা সংস্থার গবেষণা ও বিশ্লেষণ শাখা) জন্য নয়, এটি ব্যক্তিগত।”

প্রায় তিন মিনিটের ট্রেলারটি সোমবার উন্মোচন করা হয়। স্পাই ইউনিভার্সের আগের মুভিগুলোর মতই, “টাইগার 3” তেও প্রচুর অ্যাকশন এবং মারপিট থাকবে। বলিউড বিশ্লেষকরা আশা করছেন যে এটি তার ভক্তদের জন্য একটি সঠিক সালমান খানের প্রত্যাবর্তন হবে।

প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস দ্বারা নির্মিত “টাইগার 3” হল স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা। এটি পরিচালনা করেছেন মনীশ শর্মা। রিধি ডোগরা, কুমুদ মিশ্র রণভীর শোরে সহ অন্যান্য অভিনেতারা এবং আরও অনেকে এই ছবিতে উপস্থিত হতে চলেছেন। এছাড়া পাঠান চরিত্রে সারপ্রাইজ গেস্ট রোলে দেখা যাবে শাহরুখ খানকে।

আগামী ১২ নভেম্বর ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পাবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights