আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

৬ হাজার টাকার জন্য হত্যা করা হয় সয়নকে সংবাদ সম্মেলনে পঞ্চগড়ের পুলিশ সুপার

  • In আইন ও অপরাধ, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১২ অক্টোবর ২০২৩ @ ০৫:০২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১২ অক্টোবর ২০২৩@০৫:০২ অপরাহ্ণ
৬ হাজার টাকার জন্য হত্যা করা হয় সয়নকে সংবাদ সম্মেলনে পঞ্চগড়ের পুলিশ সুপার
ছবি- বিডিহেডলাইন্স

মো: রনি মিয়াজী
পঞ্চগড় প্রতিনিধি।।

মাত্র ৬ হাজার টাকা আদায়ের জন্য পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে স্থানীয় যুবক সামিউল ইসলাম সয়নকে চা খাওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় ঠাকুরগাওয়ের যুবক মুন্না ও মাসুদ রানা শুভ।

পরে তাকে ঠাকুরগাঁও জেলার রুহিয়ার উদ্যেশে নিতে শুরু করে তারা। পথিমধ্যে আটোয়ারী উপজেলার কোনপাড়া এলাকায় পৌঁছলে তাদের মধ্যে মোটরসাইকেলেই বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে সয়নের মাথায় আঘাত করে মোটরসাইকেল থেকে ফেলে দেয়া হয়। পরে গুরুতর আহত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার সয়নের মৃত্যু হয়।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে পঞ্চগড় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার এমএম সিরাজুল হুদা।

তিনি আরো বলেন, ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসামী ধরতে অভিযানে নামে পুলিশ। পরে হত্যাকান্ডের ৩৪ দিনের মাথায় মামলার অন্যতম আসামী মাসুদ রানা শুভকে গেল মঙ্গলবার দিবাগত রাতে (২২) গাজীপুরের আশুলিয়া থানা এলাকা থেকে র‌্যাব ৪ এর সহযোগিতায় গ্রেপ্তার করা হয়েছে। তবে মামলার প্রধান আসামী মুন্নাকে শীঘ্রই গ্রেপ্তার করা হবে জানিয়েছেন পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, বিশেষ গোয়েন্দা শাখার প্রধান মোক্তারুল ইসলাম সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights