আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মেহেরপুরে ১৭০ বোতল ফেনসিডিল সহ আপন দুই ভাই গ্রেফতার

  • In আইন ও অপরাধ, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১০ অক্টোবর ২০২৩ @ ০২:০০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১০ অক্টোবর ২০২৩@০২:০০ অপরাহ্ণ
মেহেরপুরে ১৭০ বোতল ফেনসিডিল সহ আপন দুই ভাই গ্রেফতার
ছবি- বিডিহেডলাইন্স

মুজাহিদ আল মুন্না
মেহেরপুর প্রতিনিধি।।

মেহেরপুর সদর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৭০ বোতল ফেনসিডিলসহ মকর আলী ও শুকুর আলী নামের দুই সহদরকে গ্রেপ্তার করা হয়েছে। এই সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোমবার দিবাগত মধ্যরাতে মেহেরপুর সদর উপজেলার শালিকা গ্রাম থেকে মকর আলি ও শুকুর আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কামরুল আহসান। আটক মকর আলী ও শুকর আলী শালিকা গ্রামের মনসুর আলী ছেলে।

জানা গেছে গোপন সূত্রের খবর পেয়ে মেহেরপুর সদর থানার ওসি সাইফুল ইসলাম এর নেতৃত্বে সদর থানা পুলিশের একটি দল শালিকা গ্রামের অভিযান চালায়। এসময় মধ্যরাতে শুকুর আলী ও মকর আলী ফেনসিডিল সহ তাদের বাড়িতে প্রবেশ করার পরপরই পুলিশ সেখানে হানা দেয় এবং শুকুর আলী ও মকর আলিকে আটক। পরে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ১৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা সহ মকর আলীর কাছ থেকে ২০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন কামরুল আহসান বলেন, গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামের নেতৃত্বে এএসআই শাকিলসহ পুলিশের একটি দল ৯ অক্টোবর দিবাগত মধ্যরাতে আপন দুই ভাইকে ১৭০ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করে। তিনি আরো বলেন, আজ দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights