আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কেমন কাটবে আজকের দিন? জেনে নিন কী বলছে রাশিফল।

  • In রাশিফল
  • পোস্ট টাইমঃ ৭ সেপ্টেম্বর ২০২৩ @ ০৯:০৬ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৭ সেপ্টেম্বর ২০২৩@০৯:০৬ পূর্বাহ্ণ
কেমন কাটবে আজকের দিন? জেনে নিন কী বলছে রাশিফল।

।।রাশিফল ডেস্ক।।

আজকের দিনটি কেমন কাটতে চলেছে তা দেখে নেওয়া যাক। কোন কোন রাশির ক্ষেত্রে স্বাস্থ্য খাতে রয়েছে উন্নতি, আর কোন কোন রাশি আর্থিক, কেরিয়ার, প্রেমে ৭ সেপ্টেম্বরে বাজিমাত করতে চলেছে, তা দেখে নেওয়া যাক। রইল রাশিফল।

মেষ: আজকের দিনটি সামাজিক ক্ষেত্রে কর্মরত মানুষদের সম্মান বৃদ্ধি করতে বাধ্য। আপনারা আজ প্রচুর অর্থ উপার্জন করবেন। কাউকে যদি ঋণ দিয়ে থাকেন, তাহলে তা ফেরত পেতে পারেন। আপনার আর্থিক স্থিতি আগের থেকে ভালো হবে। স্বাস্থ্যের দিক থেকে আপনি উদাসীন হবেন না। চোট লাগলে তা ঠিক হয়ে যাবে।

বৃষ: মন খুশি থাকবে, তবে পারিবারিক সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। বন্ধুর সাহায্য পেতে পারেন। বুদ্ধিবৃত্তিক কাজ সম্মান অর্জন করবেন। অর্থ উপার্জনের একটি উপায় থাকবে। চাকরিতে উন্নতির সঙ্গে সঙ্গে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পড়াশোনায় আগ্রহ বাড়বে। ধর্মীয় কাজের প্রতি ঝোঁক বাড়তে পারে। পরিবারে ধর্মীয় ও শুভ অনুষ্ঠান হবে।

মিথুন: মনের শান্তি বজায় রাখার চেষ্টা করুন। পরিবারের সমর্থন পাবেন। বন্ধুর সাহায্যে আয় বৃদ্ধির উপায় গড়ে উঠতে পারে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। দাম্পত্য সুখ বাড়বে। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। পরিবারে শুভ কাজ হবে। বাড়ির সৌন্দর্যায়নের কাজে ব্যয় বাড়তে পারে। অনেক পরিশ্রম হবে। ভাইদের সহযোগিতা পাবেন।

কর্কট: বন্ধুদের সমর্থন পাবেন। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসার দিকেও খেয়াল রাখুন। ব্যবসায়িক সফরে যেতে পারেন। অতিরিক্ত কাজ অস্বস্তিকর হতে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। দাম্পত্য সুখ বাড়বে। পোশাক ইত্যাদির খরচ বাড়বে। একাডেমিক ও বুদ্ধিবৃত্তিক কাজের অবস্থার উন্নতি হবে। আয় বাড়বে। নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। আয়ের নতুন উৎস গড়ে উঠবে।

সিংহ: মনে নেতিবাচকতার প্রভাব থাকতে পারে। আয় হ্রাস এবং অতিরিক্ত ব্যয়ের পরিস্থিতি হতে পারে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পারিবারিক জীবন সুখের হবে। জীবনযাপন হবে বিশৃঙ্খল। ধর্মীয় সঙ্গীতের প্রতি ঝোঁক থাকবে। বন্ধু আসতে পারে। পিতার স্বাস্থ্য সমস্যা হবে। সম্মান পাবেন। ব্যবসায় অনুকূল পরিস্থিতি থাকবে। লাভের সুযোগ থাকবে। পিতার স্বাস্থ্য সমস্যা হতে পারে।

কন্যা: আত্মবিশ্বাসের অভাব হবে। মন অস্থির থাকবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসা সম্প্রসারণে ব্যয় বাড়তে পারে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। ধৈর্য কমে যাবে। নিজেকে সংযত রাখুন। পরিবারের সমর্থন পাবেন। সন্তানদের স্বাস্থ্য সমস্যা হতে পারে। অপ্রয়োজনীয় বিতর্ক থেকে দূরে থাকার চেষ্টা করুন।

তুলা: আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, তবে ধৈর্যের অভাব থাকবে। পরিবারে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। অভিভাবকদের সহযোগিতা পাবেন। অর্থ উপার্জন করা যেতে পারে। আপনার কথাবার্তায় মাধুর্য থাকবে, তবুও সংযত থাকুন। পরিবারের সমর্থন পাবেন। কাজের অবস্থা সন্তোষজনক হবে। আয়ের অবস্থানে কিছুটা উন্নতি হতে পারে। পারিবারিক সমস্যা আপাতত একই থাকবে। খরচ বেশি হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে।

বৃশ্চিক: আজ আপনি নতুন কোনও কাজ বা নতুন কোনও ব্যবসায়িক চুক্তির সুযোগ লাভ করবেন। সমস্যা মোকাবিলার জন্য কিন্তু আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ। নতুন অফারও আপনি পেতে পারেন। তাই বুদ্ধি করে কাজ শুরু করুন শীঘ্রই আপনি আপনার কাজ সফলভাবে শেষ করতে পারবেন। দৈনন্দিন কাজ সম্পন্ন করতেও আজ আপনার কোনও বাধা থাকবে না।

ধনু: আজকের দিনে আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। কোনও ধার্মিক কাজে যোগদান করতে পারেন। আজ কোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। চাকরিজীবীদের আজ অংশিদারের সঙ্গে ঝগড়া করা উচিত নয়, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আপনার কোনও বন্ধু আপনার বাড়িতে একটি নিমন্ত্রণে আসতে পারে, এতে আপনি খুশি হবেন এবং আপনি ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনাও করতে পারেন।

মকর: কথাবার্তায় মাধুর্য থাকবে। আত্মবিশ্বাসও পূর্ণ থাকবে, তবে মন অস্থির হয়ে উঠতে পারে। ব্যবসায় উন্নতি হবে। কাজ বেশি হবে। পরিবারে সম্মান থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। পিতার কাছ থেকে সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। ক্ষোভ এবং অসন্তুষ্টির অনুভূতি মনের মধ্যে থাকবে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। শিক্ষাগত কাজে বিদেশ ভ্রমণ হতে পারে।

কুম্ভ: কথার দিকে খেয়াল রাখুন। ব্যবসা থেকে টাকা আসবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। একাডেমিক কাজে বাধা আসতে পারে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি থাকবে। কথোপকথনে ধৈর্য ধরুন। আত্মবিশ্বাস বাড়বে। অতিরিক্ত উদ্যমী হওয়া এড়িয়ে চলুন। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়বে, তবে স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। আপনি পুরনো বন্ধুর সঙ্গে পুনরায় সংযোগ করতে পারেন।

মীন: ধৈর্য ধরুন। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। ব্যবসার ক্ষেত্রেও অসুবিধা হতে পারে। আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির মুহূর্ত থাকবে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আয় বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন। পিতামাতার সমর্থন পাবেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights