আজ ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ২৫শে জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরে জীবিত তক্ষকসহ চার কারবারিকে আটক

  • In আইন ও অপরাধ, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৭ অক্টোবর ২০২৩ @ ০৫:০৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৭ অক্টোবর ২০২৩@০৫:০৯ অপরাহ্ণ
শেরপুরে জীবিত তক্ষকসহ চার কারবারিকে আটক
ছবি- বিডিহেডলাইন্স

শাকিল মুরাদ
শেরপুর প্রতিনিধি।।

শেরপুরের শ্রীবরদীতে বন্যপ্রাণী জীবিত তক্ষকসহ চার কারবারিকে আটক করেছে পুলিশ।

শনিবার (৭ অক্টোবর) সকালে আটককৃতদের বিরুদ্ধে বন্যপ্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) এবং বন আইনে মামলা করে দুপুরে আদালতে সোর্পদ করা হয়।

এর আগে, শুক্রবার (৬ অক্টোবর) রাতে উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা বাজারের গরু হাটির সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- চাঁদপুরের উত্তর গোবিন্দিয়া এলাকার আব্দুল খালেক ঢালির ছেলে রফিকুল ইসলাম (৪০), শ্রীবরদীর ভায়াডাঙ্গা এলাকার সুলতান মিয়ার ছেলে হারুন মিয়া (৩০), পোড়াগর এলাকায় সুজন মিয়া (২৩) ও শেরপুর সদরের বামনেরচর এলাকার শাজাহানের ছেলে শাহিন মিয়া (১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলা ভায়াডাঙ্গা বাজারের গরুর হাট সংলগ্ন পাঁকা রাস্তার ওপর একটি চক্র অবৈধভাবে বন্যপ্রাণি তক্ষক ক্রয়-বিক্রয় করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকীর নেতৃত্বে এসআই রাশেদুল ইসলাম, এএসআই কামরুল ইসলাম ও এএসআই বিপুল রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায় পুলিশ।

এসময় তাদেরকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে তাদের হেফাজতে থাকা একটি ব্যাগ থেকে ১৬ ইঞ্চি লম্বা ১৩৫ গ্রাম ওজনের একটি জীবিত তক্ষক জব্দ করা হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী বলেন, খবর পেয়ে অভিযান চালিয়ে তক্ষকসহ চারজনকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে আটককৃতদের শেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

#

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights