আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ফরিদপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২৮ সেপ্টেম্বর ২০২৩ @ ১০:০৪ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৮ সেপ্টেম্বর ২০২৩@১০:০৪ অপরাহ্ণ
ফরিদপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট
ছবি- বিডিহেডলাইন্স

হারুন-অর-রশীদ
ফরিদপুর প্রতিনিধি।।

ফরিদপু্রে এক কুয়েত প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার সহ মালামাল লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এর আগে বুধবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের তাম্বুলখানা গ্রামের কুয়েত প্রবাসী চাঁন মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

কুয়েত প্রবাসী চাঁন মিয়ার স্ত্রী লাইলী আক্তার জানান, রাত সাড়ে ৩ টার দিকে রান্নাঘরের জানালার গ্রিল কেটে ডাকাত দল ঘরে প্রবেশ করে আমাকে ঘুম থেকে ডেকে তোলে।

তাদের দেখে আমি চিৎকার করতে গেলে তারা অস্ত্রের মুখে আমাকে জিম্মি করে আলমারির চাবি চায়, দিতে দেরি করায় আমাকে আঘাত করে। ভয়ে আমি চাবি দিয়ে দেই।

তিনি বলেন, বাসায় আমি, আমার শাশুড়ি ও বাচ্চাদের নিয়ে থাকি। তাদেরও ডেকে তুলে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে তারা আট ভরি স্বর্ণালংকার, নগদ এক লাখ টাকা, দুটি মোবাইল, একটি ৪৮ ইঞ্চি টিভি ও সিসি টিভির হার্ডডিস্ক খুলে নিয়ে যায়।

তারা যাওয়ার আগে হুমকি দিয়ে বলে যায় মামলা করলে তোর বাচ্চাদের মেরে ফেলবো।

ডাকাতরা চলে যাওয়ার পর আমি আমার ভাসুর ও অন্যান্যদের খবর দিলে তারা আসে। সকালে পুলিশকে জানালে পুলিশ এসে পরিদর্শন করে গেছে।

প্রবাসী চাঁন মিয়ার ভাতিজা শরিফ জানান, রাত ৪টা ৩৬ মিনিট এর সময় আমার ফোনে একটা ফোন আসে, রিসিভ করার পর আমার চাচী জানান বাসায় ডাকাতি হয়েছে। পরে বাড়িতে গিয়ে চাচীর কাছ থেকে বিস্তারিত জানতে পারি।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন জানান, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতির ঘটনায় জড়িতদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারে অভিযান চলছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights