আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কুড়িগ্রামে জামা‌য়াতের ১৯ নেতাকর্মী গ্রেফতার

  • In অন্যান্য
  • পোস্ট টাইমঃ ৮ অক্টোবর ২০২৩ @ ০৫:০৭ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৮ অক্টোবর ২০২৩@০৫:০৭ অপরাহ্ণ
কুড়িগ্রামে জামা‌য়াতের ১৯ নেতাকর্মী গ্রেফতার

জাহাঙ্গীর আলম
কুড়িগ্রাম প্রতিনিধি।।

কু‌ড়িগ্রা‌মে জামা‌য়া‌তের ১৯ নেতাকর্মী‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

রোববার (৮ অ‌ক্টোবর) সকা‌লে সদ‌র ও উ‌লিপুর থানার যে‌ৗথ অ‌ভিযা‌নে সদ‌রের য‌তি‌নেরহাট এলাকা থে‌কে মি‌ছিল শুরুর প্রাক্কা‌লে তা‌দের গ্রেফতার ক‌রে পু‌লিশ। কু‌ড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. মাসুদুর রহমান ও উ‌লিপুর থানার ও‌সি গোলাম মর্তুজা এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

গ্রেফতার নেতাকর্মী‌দের ম‌ধ্যে জামায়া‌তের শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি ও জেলা কর্মপরিষদ সদস্য এডভোকেট ইয়াছিন আলী সরকার র‌য়ে‌ছেন।

‌জেলা জামায়া‌তের পক্ষ থে‌কে দা‌বি করা হ‌য়ে‌ছে, কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, জামায়াতের আ‌মির সহ রাজনৈতিক নেতাকর্মী, আলেম- ওলামাদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্র ঘো‌ষিত কর্মসূ‌চি পাল‌নে রোববার সকা‌লে কুড়িগ্রাম জেলা সদ‌রের য‌তি‌নেরহাট এলাকা থে‌কে বিক্ষোভ মিছিলের প্রস্তু‌তি নেয় জামায়াত। কিন্তু মি‌ছিল শুরুর প্রাক্কালে দল‌টির শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি ও জেলা কর্মপরিষদ সদস্য ও এডভোকেট ইয়াছিন আলী সরকারসহ ১৯ জন নেতাকর্মীকে গ্রেফতার করে পু‌লিশ। এর ম‌ধ্যে সদর থানা পু‌লিশ ৯ জনকে এবং উ‌লিপুর থানা পু‌লিশ ১০ নেতাকর্মী‌কে গ্রেফতার ক‌রে।

সদর থানার ও‌সি মো. মাসুদুর রহমান ও উ‌লিপুর থানার ও‌সি গোলাম মর্তুজা জানান, নাশকতার পরিকল্পনা করে আইনশৃঙ্খলার অবনতি ঘটাতে চেয়েছিলেন তারা। গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে আদাল‌তে পাঠা‌নোর ব‌্যবস্থা নেওয়া হ‌চ্ছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights