আজ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দিনাজপুর শহরে প্রকাশ্যে এক নারীকে কুপিয়ে হত্যা

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২৮ সেপ্টেম্বর ২০২৩ @ ১০:১৯ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৮ সেপ্টেম্বর ২০২৩@১০:১৯ পূর্বাহ্ণ
দিনাজপুর শহরে প্রকাশ্যে এক নারীকে কুপিয়ে হত্যা

রফিক প্লাবন
দিনাজপুর প্রতিনিধি।।

দিনাজপুর শহরের কালুর মোড় নামক স্থানে জয়া বর্মন (৩৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে এক দুবৃত্ত।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে রাস্তার উপর প্রকাশ্যে এলোপাতারী কুপিয়ে পালিয়ে যায় অজ্ঞাত এক হত্যাকারী।

নিহত জয়ার স্বামী সপাল রায় শহরের ফকিরপাড়ায় একটি ট্রাক্টর শোরুমের কর্মচারী এবং জয়া বাস টার্মিনালে একটি হোটেলের কাজ করতেন। তারা ফকিরপাড়ায় একটি ভাড়া বাড়িতে থাকতেন। তাদের বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায়। তাদের ১৩ বছরের এক কন্যা সন্তান আছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়- হোটেল থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে কালুর মোড়ে হঠাৎ করে অজ্ঞাত এক যুবক পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে এলাপাতারী কুপিয়ে পালিয়ে যায়। এতে ডান হাতের কব্জি ছুটে গেছে। এছাড়াও গলা, গাল এবং মাথায় বেশ কয়েক জায়গায় ক্ষত হয়েছে। স্থানীয় এক কলেজ ছাত্র তাকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে অপরেশন থিয়েটারেই তার মৃত্যু হয়।

নিহত গৃহবধূর স্বামী সপাল রায় বলেন, “স্ত্রী বেশ কয়েকদিন ধরে অজ্ঞাত এক ব্যক্তির সাথে কথা বলত। এ নিয়ে কয়েকবার তাকে জিজ্ঞাসা করেছি। কিন্তু সে পরিবারের সাথে কথা বলছে বলে কাটিয়ে দেয়। তার সাথে আমার কোন কথা কাটাকাটি হয়নি। ঘটনার সময় আমি অফিসে ছিলাম। পরে লোকমারফত জানতে পারি যে আমার স্ত্রীকে কে যেন কুপিয়েছে।”

কোতয়ালী থানার ওসি ফরিদ হোসেন জানান, তারা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন এটি একটি পুর্ব পরিকল্পিত হত্যা। এ ব্যাপারে হত্যা মামলা হবে। সুরতহাল ও ময়না তদন্ত সহ আইনগত প্রক্রিয়া অব্যাহত আছে। হত্যাকারীকে আইনের আওতায় আনার জন্য জোর পুলিশী চেষ্টা করা হচ্ছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights