আজ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

এখন কৃষি হচ্ছে না এ জন্য আমি কৃষিমন্ত্রী হিসেবে সঙ্কিত টাঙ্গাইলে কৃষিমন্ত্রী

  • In কৃষি
  • পোস্ট টাইমঃ ১৭ সেপ্টেম্বর ২০২৩ @ ০৫:৫৪ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৭ সেপ্টেম্বর ২০২৩@০৫:৫৪ অপরাহ্ণ
এখন কৃষি হচ্ছে না এ জন্য আমি কৃষিমন্ত্রী হিসেবে সঙ্কিত টাঙ্গাইলে কৃষিমন্ত্রী
ছবি- বিডিহেডলাইন্স

জুয়েল রানা
টাঙ্গাইল প্রতিনিধি।।

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশে জিনিসপত্রের মূল্য অনেক বেশি। তবে খাদ্যের দাম, চালের দাম কম। এছাড়া আলু, পেয়াজ, রসুন এগুলোর দাম নির্ধারণ হয় আবাদের উপর। মন্ত্রী বলেন, কৃষি সবসময় প্রকৃতির উপর নির্ভরশীল। এখন কৃষি হচ্ছে না এ জন্য আমি কৃষিমন্ত্রী হিসেবে সঙ্কিত। পেঁয়াজের দাম অনেক বেড়েছে। গতবছর আলু বিক্রি করতে পারেনি এ কারনে আলু ফেলে দিয়েছে।

রোববার বিকেলে টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী লীগের জনসভায় সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মূল্যস্ফিতি, রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারনে তেলের দাম, সারের দাম বৃদ্ধি এবং রাজনৈতিক অস্থিরতার কারনে দেশে জিনিসপত্রের দাম বেড়েছে।

নির্বাচন সম্পর্ক মন্ত্রী বলেন, নির্বাচন কমিশন স্বাধীন ভাবে কাজ করবে। দেশে একটি গ্রহনযোগ্য নির্বাচন করতে নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগিতা করা হবে। তৃণমূল পর্যায়ে আমাদের শিকড় আছে। বিদেশিরা কি বললো এটি আমরা গুরুত্ব দেই না। বাংলাদেশের মানুষ কি বললো এটি শুনুন। তারা লন্ডনে বসে, নিউইয়র্কে বসে বাংলাদেশ সম্পর্কে ভালো বলতে পারবে না।

খালেদা জিয়ার চিকিৎসা বিষয়ে মন্ত্রী বলেন, তাকে সর্বোচ্চ ভালো হসপিটালে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রতিদিন ডাক্তাররা তার খোঁজ খবর নিচ্ছে।
এসময় তার সঙ্গে ছিলেন,এমপি জোয়াহেরুল ইসলাম, এমপি আহসানুল ইসলাম টিটু, এমপি তানভীর হাসান ছোট মনির, এমপি আতাউর রহমান খান, এমপি হাসান ইমাম খান, এমপি খান আহমেদ শুভ, এমপি সানোয়ার হোসেনসহ দলের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights