আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কিশোরগঞ্জে সনাকের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৪ সেপ্টেম্বর ২০২৩ @ ০৩:৫৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৪ সেপ্টেম্বর ২০২৩@০৩:৫৯ অপরাহ্ণ
কিশোরগঞ্জে সনাকের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
ছবি- বিডিহেডলাইন্স

জাবির জাহিদ
কিশোরগঞ্জ প্রতিনিধি।।

কিশোরগঞ্জ জেলার খরমপট্রিতে সনাক কার্যালয়ে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় কিশোরগঞ্জ সচেতন নাগরিক কমিটি (সনাক) এ কর্মশালার আয়োজন করে।

কর্মশালায় কমিউনিটি মনিটরিং ও প্যাক্টঅ্যাপ ব্যবহার বিষয়ক প্রশিক্ষণ দেওয়া হয়। কর্মশালায় প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন টিআইবি কিশোরগঞ্জের আঞ্চলিক সমন্বয়কারী মোহাম্মদ মাসুদুল আলম।

অনুষ্ঠানে সচেতন নাগরিক কমিটি (সনাক) কিশোরগঞ্জের সভাপতি ম.ম জুয়েল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সনাকের সাবেক সভাপতি প্রফেসর আব্দুল গনি, অ্যাডভোকেট মায়া ভৌমিক, টিআইবি কিশোরগঞ্জের আঞ্চলিক সমন্বয়কারী মোহাম্মদ মাসুদুল আলম, ফিরোজ উদ্দিন ভূঁইয়াসহ আরও অনেকেই।এছাড়া এ অনুষ্ঠানে অংশগ্রহণ করে একটিভ সিটিজেন গ্রুপ (এসিজি) ও ইয়েস গ্রুপের সদস্যবৃন্দ।

এতে স্বাগত বক্তব্য রাখেন সনাকের সাবেক সভাপতি প্রফেসর আব্দুল গনি। তিনি বলেন, কিশোরগঞ্জে মানসিকতাসম্পন্ন সচেতন নাগরিক গঠনে সনাকের ভূমিকা অতুলনীয়। সনাক বরাবরই দুর্নীতি বিরোধী সামাজিক আন্দোলনের পাশাপাশি দুর্নীতি ও অনিয়মের চিত্র তুলে ধরে সাধারণ জনগণকে সচেতন করে তুলছে।সনাক দুর্নীতির বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার প্রত্যয় নিয়ে বিভিন্ন এলাকায় কাজ করছে।এটা সত্যিই প্রশংসনীয়।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights