আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

  • In রাশিফল
  • পোস্ট টাইমঃ ৯ সেপ্টেম্বর ২০২৩ @ ০৭:৪১ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৯ সেপ্টেম্বর ২০২৩@০৭:৪১ পূর্বাহ্ণ
কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

।।রাশিফল ডেস্ক।।

কেমন কাটবে শনিবার? কোন রাশির জাতকরা অর্থনৈতিকভাবে লাভবান হতে পারেন? কাদের শরীরের খেয়াল রাখতে হবে? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: চাকরিতে পদোন্নতির সুযোগ পাওয়া যেতে পারে। কর্মকর্তাদের সহযোগিতাও পাওয়া যাবে। তবে কাজের ক্ষেত্রে পরিবর্তনের সঙ্গে স্থান পরিবর্তনও হতে পারে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আয় বাড়বে। খরচও বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। বন্ধুর সাহায্যে আপনি অর্থ পেতে পারেন। মন খারাপ হতে পারে।

বৃষ: পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। পিতার সহযোগিতা পাবেন। খরচ বেশি হবে। হঠাৎ করে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কোনও টাকা পাওয়া যেতে পারে। কর্মক্ষেত্রে ঝামেলা হতে পারে। রাগ বাড়তে পারে। মায়ের সঙ্গে আদর্শগত মতপার্থক্য থাকতে পারে। জীবনযাপন কঠিন হবে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। খরচ বেশি হবে। সঞ্চিত টাকা হ্রাস পেতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। মানসিক সমস্যা কমতে পারে।

মিথুন: পড়াশোনায় আগ্রহ থাকবে। পড়াশোনা থেকে সুখকর ফলাফল পাবেন। ব্যবসা বাড়বে। লাভের সুযোগ থাকবে। দৌড়াদৌড়িও হবে। স্বাস্থ্যের যত্ন নিন। আত্মবিশ্বাস প্রচুর থাকবে।কথাবার্তায় স্নিগ্ধতা থাকবে। মনে শান্তি থাকবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। পোশাকে খরচ বেশি হবে। ব্যবসায় প্রতিকূলতার সম্মুখীন হতে হতে পারেন।

কর্কট: আজ বিশেষ কোনও কাজে আপনি বন্ধুদের থেকে সহযোগিতা পেতে পারেন। মানুষের সঙ্গে কথা বলার আগে একটু ভাবনা চিন্তা করে আজ কথা বলবেন, কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে গুরুত্বপূর্ণ লোকের সঙ্গে আজ কথা বলতে হতে পারে, তাই এটির সদ্ব্যবহার করুন। আপনার দৈনন্দিন জীবনেও আজ কিছু পরিবর্তন আপনি লক্ষ্য করবেন। আজকের দিনটায় আপনার বন্ধুদের সঙ্গে অনেকটাই সময় কাটবে।

সিংহ: আত্মবিশ্বাসের অভাব হবে। ধর্মের প্রতি আগ্রহ বাড়তে পারে। পরিবারের সমর্থন পাবেন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। মানসিক সমস্যা থাকবে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। পরিবারের বয়স্ক সদস্যের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বেড়াতে যেতে পারেন। অতিরিক্ত ব্যয়ের কারণে আপনি বিরক্ত হতে পারেন। অপ্রয়োজনীয় বিবাদের সম্মুখীন হতে পারেন। ধৈর্য্য ধরুন।

কন্যা: মনে হতাশা ও অতৃপ্তি থাকতে পারে। ব্যবসা-বাণিজ্যে দৌড়াদৌড়ি বেশি হবে। আয় কমতে পারে এবং ব্যয় বাড়তে পারে। জীবনযাত্রার অবস্থাও কঠিন হতে পারে। মায়ের সহযোগিতা পাওয়া যাবে। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। ধৈর্য কমে যাবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। উচ্চ শিক্ষার জন্য অন্য কোথাও যেতে পারেন। গানের প্রতি আগ্রহ বাড়তে পারে।

তুলা: আজ আপনি শক্তিতে পরিপূর্ণ থাকবেন। যে কোনও কাজ অতি দ্রুত আজ আপনি সম্পূর্ণ করতে পারবেন ৷ তবে নিজের রাগ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন ৷ অফিসে সবার সঙ্গে ভালো ব্যবহার করার চেষ্টা করুন, না হলে কর্ম ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক দায়িত্ব আপনার বৃদ্ধি পাবে, যেটা মানসিক চাপ আনতে পারে। রোমান্সের জন্য আজকের দিনটি খুবই ভালো। তবে যে কোনও নতুন কাজ শুরু করার আগে আর অবশ্যই অভিজ্ঞদের সঙ্গে কথা বলুন। আজ আপনার ও আপনার জীবনসঙ্গীর উপর আপনার পিতা-মাতার আশীর্বাদ থাকবে ৷

বৃশ্চিক: ধৈর্য ধরুন। রাগ এড়িয়ে চলুন। অলসতা খুব বেশি হতে পারে। জীবনযাপন হবে বিশৃঙ্খল। একাডেমিক কাজে বাধা আসতে পারে। কথাবার্তায় স্নিগ্ধতা থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। আরও পরিশ্রম করতে হবে। ইচ্ছার বিরুদ্ধে চাকরিতে বাড়তি কোনও দায়িত্ব পাওয়া যেতে পারে। অনেক পরিশ্রম হবে। একাডেমিক কাজে সাফল্য পাবেন। ভাইদের সহযোগিতা পাবেন।

ধনু: মন অস্থির থাকবে। আত্মবিশ্বাসের অভাব হবে। ব্যবসায় মনোযোগ দিন। কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিতে অন্য জায়গায় যেতে হতে পারে। অপরিকল্পিত খরচ বাড়তে পারে। ব্যবসায়িক অবস্থা সন্তোষজনক হবে। সরকারি কাজে সাফল্য পাবেন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। অ্যাকাডেমিক বা বুদ্ধিবৃত্তিক কাজে সফল হবেন। সম্মান অর্জিত হবে। পোশাক উপহার হিসেবে পেতে পারেন।

মকর: মনে শান্তি ও সুখ থাকবে। আত্মবিশ্বাস প্রচুর থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। চাকরিতে কাজের চাপ বাড়বে। আয় বাড়বে। জামাকাপড় ও যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়বে। ধৈর্য ধরার চেষ্টা করুন। পরিবারের সমর্থন পাবেন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়বে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সমস্যা থেকে যাবে।

কুম্ভ: কথাবার্তায় মাধুর্য থাকবে। মন খারাপও হতে পারে। আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। কোনও বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। ধৈর্যের অভাব হবে। লেখালেখি-বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি ঝোঁক থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতভেদ থাকবে। ভ্রমণে যেতে হতে পারে।

মীন: পরিবার নিয়ে যে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। আরও দৌড়াদৌড়ি হবে। খরচ বাড়বে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। আয় হ্রাস এবং অতিরিক্ত ব্যয়ের পরিস্থিতি তৈরি হবে। মনে শান্তি থাকবে, তবে কিছু বিষয়ে নেতিবাচক চিন্তার প্রভাব থাকবে। একাডেমিক কাজে বাধা আসতে পারে। পরিবারের সমর্থন পাবেন। দীর্ঘ যাত্রার সম্ভাবনা তৈরি হচ্ছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights