আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

রাঙামাটি জেলা প্রশাসকের কক্ষে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার স্থাপন

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৪ সেপ্টেম্বর ২০২৩ @ ০১:৫৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৪ সেপ্টেম্বর ২০২৩@০২:০০ অপরাহ্ণ
রাঙামাটি জেলা প্রশাসকের কক্ষে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার স্থাপন
ছবি- বিডিহেডলাইন্স

রিকোর্স চাকমা
রাঙামাটি প্রতিনিধি।।

রাঙামাটি জেলা প্রশাসকের কক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে সংরক্ষিত চেয়ার স্থাপন করা হয়েছে। জেলা প্রশাসকের চেয়ারের পাশেই এই সংরক্ষিত চেয়ার স্থাপন করা হয়েছে।

সোমবার (৪সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসকের কক্ষে স্থাপিত সংরক্ষিত চেয়ারে বসে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী কামাল উদ্দিন এর শুভ সূচনা করেন।

এ সময়ে জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ইকবাল হোসেন চৌধুরীসহ রাঙামাটিতে বসবাসরত বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

এসময়ে হাজী কামাল উদ্দিন বলেন, এটি আমাদের জন্য সম্মানের ও গর্বের। এরজন্য জেলা প্রশাসককে ধন্যবাদও জানান তিনি।মুক্তিযোদ্ধা সংসদ রাঙামাটি ইউনিটের ডেপুটি কমান্ডার ইকবাল হোসেন চৌধুরী বলেন, বর্তমান জেলা প্রশাসকের এমন কার্যক্রম জেলার সকল মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছে।

এ বিষয়ে জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে জীবনে বাজি রেখে বীর মুক্তিযোদ্ধাগণ এদেশ যদি স্বাধীন না করতেন তাহলে আমরা ডিসি হতে পরতাম না। বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে এ চেয়ার স্থাপন করা হয়েছে। যেখানে শুধুমাত্র বীর মুক্তিযোদ্ধারাই বসবেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights