আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

লালমনিরহাট আলোরুপা সিনেমা হল চালু হলো ”প্রিয়তমা” দিয়ে

  • In বিনোদন, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২৫ আগস্ট ২০২৩ @ ০৯:০১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৫ আগস্ট ২০২৩@০৯:০১ অপরাহ্ণ
লালমনিরহাট আলোরুপা সিনেমা হল চালু হলো ”প্রিয়তমা” দিয়ে
ছবি- বিডিহেডলাইন্স

জেএইচ জনি
স্টাফ রিপোর্টার।।

একসময়ের বিনোদনের সেরা মাধ্যম ছিলো সিনেমা হলগুলো। সে সময়ে স্কুল-কলেজের ছাত্র ছাত্রী, প্রেমিক প্রেমিকা, দিনমজুর থেকে শুরু করে সকল শ্রেণি পেশার মানুষের পদচারণায় উৎসব মুখর পরিবেশে সিনেমা হলে বসে উপভোগ করতো সামাজিক,রোমান্টিক, এ্যাকশন সিনেমা গুলো।

বর্তমান ইন্টারনেটের দুনিয়ায় ফেসবুক, ইউটিউব সহ সোশ্যাল মিডিয়ার ব্যাপক বিস্তার ও ভালো মানের শিল্পির অভাবে হুমকির মুখে একসময়ের বিনোদনের প্রধান মাধ্যম দেশীয় এ সিনেমা হল শিল্প।

ছবি- বিডিহেডলাইন্স

এক সময়ে দেশে হাজারো সিনেমা হল ছিলো। বহু আগে থেকে এ শিল্পের দুর্দিন শুরু হলে একে একে বন্ধ হতে শুরু করে সিনেমা হল গুলি।

বর্তমান সরকার সিনেমা শিল্প রক্ষা ও মান উন্নয়নে প্রণোদনা সহ সকল রকমের সুযোগ সুবিধা প্রদান অব্যাহত রেখেছে। সে সময়ে হলে নতুন সিনেমা মুক্তি পেলে সিনেমা প্রেমিরা হুমড়ি খেয়ে পড়তো।

সিনেমা হল কেন্দ্রীক গড়ে উঠেছিল চা-পানের দোকান সহ অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান। সিনেমা হলের আশেপাশের দোকানগুলোতে ও বেচাকেনা ছিল জমজমাট। লালমনিরহাট শহরে দুটি সিনেমা হল ছিলো আলোরুপা ও উত্তরা সিনেমা হল। সিনেমা হলে দর্শক না থাকায় লোকসান গুনতে গুনতে মালিকরা সিনেমা হল দুটি বন্ধ করতে বাধ্য হন।

আজ শুক্রবার (২৫ আগস্ট) বেলা তিনটায় গত ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত শাকিব খান ও ঈদিকা পাল অভিনিত বহুল আলোচিত সিনেমা প্রিয়তমা দিয়ে দীর্ঘদিন যাবত বন্ধ হয়ে থাকা আলোরুপা সিনেমা হলের কার্যক্রম চালু করা হয়।

টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ডিসি-১০০ টাকা,প্রথম শ্রেণী ৮০ টাকা ও দ্বিতীয় শ্রেণী ৭০ টাকা মাত্র। প্রথম দিনেই তরুণ-তরুণী সহ সিনেমা প্রেমিদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

সিনেমা হলের ব্যবস্হাপনার দ্বায়িত্বে থাকা মোঃ বেলাল উদ্দিন জানান, আজকে নতুন করে আবারও সিনেমা হলটি চালু করা হলো। সবসময়ই চেষ্টা করবো ভালোমানের সিনেমা এনে দর্শকদের দেখানোর। কারন জেলায় এটিই একমাত্র সিনেমা হল।

তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন,সিনেমা হলে এসে টিকেট কেটে মানসম্মত সিনেমা দেখার কথা বলেন। এছাড়াও সিনেমা হলটির কার্যক্রম অব্যাহত রাখতে সকল শ্রেনী-পেশার মানুষের সহোযোগিতা কামনা করেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights