আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি

রণবীরের ‘অ্যানিমাল’ অবশেষে মুক্তি পেল

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ২ ডিসেম্বর ২০২৩ @ ১০:১৬ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২ ডিসেম্বর ২০২৩@১০:১৬ পূর্বাহ্ণ
রণবীরের ‘অ্যানিমাল’ অবশেষে মুক্তি পেল

।।বিনোদন ডেস্ক।।

জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের নতুন মুভি ‘অ্যানিমাল’ অবশেষে মুক্তি পেয়েছে। সিনেমা বিশ্লেষকদের মতে, এখন পর্যন্ত যতগুলো সিনেমাতে রণবীর অভিনয় করেছেন, সবগুলো সিনেমার মধ্যে ‘অ্যানিমাল’ মুভিটি এক ও অদ্বিতীয়।

শুক্রবার (০১ ডিসেম্বর) এক প্রতিবেদনে হিন্দুস্তান টাইমস এ খবর জানায়। প্রতিবেদনে বলা হয়, ডিসেম্বরের প্রথম দিনেই ভারতের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে এই সিনেমাটি।

এদিকে, সিনেমাটি মুক্তির প্রথম দিনেই সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। অনেকেই লিখেছেন ‘অ্যানিমাল’ শুধু ব্লকবাস্টার নয়, একটি মেগা ব্লকবাস্টার মুভি হতে চলেছে।

অ্যানিমাল চলচ্চিত্রটির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এর আগে, ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবির সিং’ সিনেমাগুলোর পরিচালনা করেন সন্দীপ। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের তোপের মুখে পড়ে সিনেমাগুলো। নারীর প্রতি আগ্রাসী মনোভাব, কিংবা ডাক্তার হয়ে অতিরিক্ত মাদক সেবন করে গুরুত্বপূর্ণ অপারেশন পরিচালনা করা, সমাজের মানুষের কাছে অনাকাঙ্ক্ষিত বার্তা পৌঁছানোর শঙ্কায় ছিলেন বহু বিশ্লেষক। সেই মন্তব্যগুলো মাথায় রেখে পরিচালক সন্দীপ রেড্ডি এবার তৈরি করেছেন ভিন্নধর্মী এক সিনেমা। সন্তান কোনো ভুল করলে পিতা-মাতা শাসন করে। কিন্তু শাসন যদি প্রয়োজনের অতিরিক্ত হয় তাহলে সন্তানের ওপর বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights