আজ ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ঠাকুরগাঁওয়ে চোরাই মোটরসাইকেলসহ ২ জন গ্রেফতার

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১২ আগস্ট ২০২৩ @ ০৭:০২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১২ আগস্ট ২০২৩@০৭:০২ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে চোরাই মোটরসাইকেলসহ ২ জন গ্রেফতার
ছবি- বিডিহেডলাইন্স

রবিউল এহ্সান রিপন
ঠাকুরগাঁও প্রতিনিধি।।

ঠাকুরগাঁওয়ে চোরাই মোটরসাইকেলসহ ওই চক্রের দুই যুবক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১২ আগস্ট) সকালে শহরের গোবিন্দনগর ইক্ষুখামার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ঠাকুরগাঁও শহরের মুসলিমনগর এলাকার আব্বাস আলীর ছেলে মোহাম্মদ আলম (২৭) ও মুন্সিপাড়া এলাকার মোজাহারুল ইসলামের ছেলে মাসুদ ইসলাম তাসিন (২২)।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, “শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সার্জারি চিকিৎসক হামিদুর রহমান শহরের একটি বেসরকারি ক্লিনিকে অপারেশন করতে যান। এ সময় ওই ক্লিনিকের নিচে তার ব্যবহৃত পালসার মোটরসাইকেলটি রেখে ভেতরে প্রবেশ করেন তিনি। পরে সুযোগ বুঝে চোর চক্র তালা ভেঙ্গে মোটরসাইকেলটি নিয়ে যায়। অপারেশন শেষ করে হামিদুর নিচে নেমে দেখেন তার মোটরসাইকেলটি নেই। তাৎক্ষণিক বিষয়টি থানায় জানালে শহরের গুরুত্বপূর্ণ কয়েকটি পয়েন্টে চেকপোস্ট বসায় পুলিশ।”

“পরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের ইক্ষুখামার এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ সময় চুরির সঙ্গে জড়িত সন্দেহে আলম ও মাসুদকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক ও চুরির অভিযোগে থানায় নয়টি মামলা আছে। এখন তাদের বিরুদ্ধে নতুন একটি মামলা হয় থানায়। দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে তাদের।”

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights