আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আসছে ‘হেলবাউন্ড’ দ্বিতীয় সিজন

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৮ আগস্ট ২০২৩ @ ০৯:১৭ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৮ আগস্ট ২০২৩@০৯:১৭ পূর্বাহ্ণ
আসছে ‘হেলবাউন্ড’ দ্বিতীয় সিজন

।।বিনোদন ডেস্ক।।

নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ ‘হেলবাউন্ড’-এর দ্বিতীয় সিজন আসছে। সম্প্রতি সিরিজটির নতুন সিজনের ঘোষণা দিয়েছে নেটফ্লিক্স।

নেটফ্লিক্স কোরিয়া একটি ভিডিও শেয়ার করেছে যেখানে ‘হেলবাউন্ড ২’-এর প্রযোজনার প্রস্তুতি দেখানো হয়েছে। প্রায় ৩০ সেকেন্ডের এই ভিডিওটিতে নতুন প্রধান চরিত্র কিম সুং-চিওলকে দেখা গেছে যিনি ইয়ু আহ-ইনের স্থলাভিষিক্ত হয়েছেন।

এ ছাড়াও কিম হিউন-জু, কিম শিন-রক ও মুন গিউন-ইয়ংকেও ভিডিওতে দেখা গেছে। ভিডিওটির শেষের দিকে পরিচালক ইয়েন সাং-হোকে দেখা গেছে, যিনি শুটিং প্রক্রিয়াটি যত্নসহকারে তদারক করছেন।

সিরিজটির প্রথম সিজন দুর্দান্ত সাড়া ফেললেও অনেকটা দেরি করেই দ্বিতীয় সিজন নির্মাণে হাত দিয়েছেন নির্মাতারা। জানা গেছে, বেশ কিছু সমস্যার মুখোমুখি হতে হয়েছে নির্মাতাদের।

এর আগে দ্বিতীয় সিজন থেকে ছিটকে যান ইউ আহ-ইন, যিনি প্রথম সিজনে জিওং জিন সো চরিত্রে অভিনয় করেছিলেন। দ্বিতীয় সিজনের কাজ শুরুর আগেই তিনি ড্রাগ ব্যবহার করার অভিযোগে অভিযুক্ত হয়ে শো থেকে ছিটকে যান। জানা গেছে, ইয়ু আহ-ইনকে আটক না করেই ৯ জুলাই বিচারে পাঠানো হয়েছিল। প্রসিকিউটররা বর্তমানে এই মামলায় ইউ আহ-ইনসহ তিন সন্দেহভাজনকে তদন্ত করছেন।
কিম সুং-চেওল এখন ‘হেলবাউন্ড ২’-এ জিওং জিন-সু চরিত্রে অভিনয় করবেন।
২০২১ সালে নেটফ্লিক্সে প্রিমিয়ার হয় ‘হেলবাউন্ড’। প্রকাশের পরপরই সিরিজটি আলোচিত ‘স্কুইড গেম’কে টপকে কোরিয়া নেটফ্লিক্সের শীর্ষস্থান দখল করে নেয়। এ ছাড়াও বিশ্বব্যাপী বেশ প্রশংসিত হয় ‘হেলবাউন্ড’। প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যে বিশ্বের ৮০টি দেশে নেটফ্লিক্সের সবচেয়ে বেশিবার দেখা সিরিজের তালিকায় শীর্ষে উঠে আসে এটি।

ফ্যান্টাসি ঘরানার হরর গল্পে নির্মিত সিরিজটি সমালোচকদেরও প্রশংসা পায়। সিরিজের গল্পে দেখা যায়, সৃষ্টিকর্তার পক্ষ থেকে পাপী ব্যক্তিদের কাছে একটি ছায়ামূর্তি আসে এবং ঘোষণা করে যে নির্দিষ্ট তারিখে তারা মারা যাবে। উক্ত তারিখে তিনটি দানব এসে সেই পাপী ব্যক্তিদের হত্যা করে। তবে সত্যিই কি তারা পাপী? এভাবে পাপী ব্যক্তিরা পাপ কাজ কমিয়ে দিতে থাকে। চারপাশে আতঙ্কের সৃষ্টি হয়। এদিকে ধর্মীয় সংগঠনের ব্যক্তিরা বিষয়টির ব্যাখ্যা দিয়ে তাদের স্বার্থ হাসিলে নেমে পড়ে। অপরদিকে খুনের তদন্ত করতে গিয়ে হিমশিম খায় পুলিশ। এরই মধ্যে সদ্য জন্ম নেওয়া এক শিশুর ক্ষেত্রেও যখন একই ঘটনা ঘটে, তখনই সন্দেহ দানা বাঁধে মানুষের মনে। একটি শিশু কিভাবে পাপী হয়! তাহলে কি সৃষ্টিকর্তার কোনো ভুল রয়েছে? নাকি কিছু মানুষ রহস্যজনকভাবে ব্যবহার করছে দৈত্য-দানবকে! এর রহস্য কী?

সকল রহস্যের জট খুলবে দ্বিতীয় সিজনে। প্রথম সিজনের দুর্দান্ত সফলতার পর থেকেই দ্বিতীয় সিজনের অপেক্ষায় রয়েছে দর্শকরা। অবশেষে সুংসবাদ পেতে যাচ্ছেন সিরিজটির ভক্তরা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights