আজ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

লালমনিরহাটের মানুষ আর নাঙ্গল ঘাড়ে নিতে চায়না: অ্যাডঃ মতিয়ার রহমান

  • In রাজনীতি
  • পোস্ট টাইমঃ ৬ আগস্ট ২০২৩ @ ০৯:৩১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ আগস্ট ২০২৩@০৯:৩১ অপরাহ্ণ
লালমনিরহাটের মানুষ আর নাঙ্গল ঘাড়ে নিতে চায়না: অ্যাডঃ মতিয়ার রহমান

।।নিজস্ব প্রতিবেদক।।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গনভবনে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় লালমনিরহাট সদর আসনে নাঙ্গল মার্কার প্রার্থী না দেবার জন্য অনুরোধ করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডঃ মতিয়ার রহমান। রবিবার (৬ই আগষ্ট) সকাল ১১টায় প্রধানমন্ত্রীর রাষ্ট্রীয় বাসভবন গনভবনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বিশেষ বর্ধিত সভায় দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামিলীগ মহানগর, জেলা উপজেলা, পৌর কমিটির সভাপতি, সম্পাদক, মন্ত্রী, এমপি, দলীয় উপজেলা চেয়ারম্যান, মেয়রগন উপস্থিত ছিলেন।

গনভবনের বিশেষ বর্ধিত সভায় লালমনিরহাট জেলা থেকে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন এমপি, সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি, লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক অ্যাডঃ মতিয়ার রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডঃ সফুরা বেগম রুমি, পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল, হাতিবান্ধা উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহাবুবজ্জামান, আদিতমারী উপজেলা চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুখ, লালমনিরহাট সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, পাটগ্রাম পৌর মেয়র রাশেদুল ইসলাম সুইট, লালমনিরহাট পৌর মেয়র রেজাউল করিম স্বপন, এছাড়া উপজেলা ও পৌর শাখার সভাপতি ও সম্পাদক বৃন্দ।

বিশেষ বর্ধিত সভায় দলীয় সভানেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করে লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডঃ মতিয়ার রহমান তার বক্তৃতায় বলেন- মাননীয় নেত্রী আপনি রংপুরের মানুষকে মফিজ বলে গালি দেওয়া থেকে রক্ষা করেছেন। আমরা আপনার কাছ থেকে বঙ্গবন্ধু এভিয়েশন বিশ্ববিদ্যালয় পেয়েছি। মাননীয় নেত্রী আপনার কাছে অনুরোধ আপনি নির্বাচনের পূর্বে নিজে উপস্থিত থেকে সেটি শুভ উদ্বোধন করে আসবেন। মাননীয় নেত্রী আমরা প্রতি বার ভোট আসলে নির্বাচনের তিনদিন আগে এসে বলতে হয় নাঙ্গল মার্কায় দিলে ভোট শান্তি পাবে দেশের লোক। নাঙ্গল মার্কার এমপি গত পাঁচ বছরে তিন দিন এলাকায় যায়নি।

করোনা, বন্যা, শীত, নদী ভাঙ্গন কোনদিন তাকে এই এলাকার লোক পায়নি। এবার যাকে পছন্দ হয় আপনি তাকে মনোনয়ন দিন তবে নৌকার প্রার্থী দিন। এটা আপনার কাছে দলীয় নেতা কর্মীদের দাবী। তিনি আরো বলেন- আপনি তিন বিঘা করিডোর উদ্বোধন করার সময় এই অঞ্চলের মানুষের যাতায়ত সুবিধার কথা চিন্তা করে তিন বিঘা করিডোর এক্সপ্রেস চালুর ঘোষনা দিয়ে ছিলেন, সেটি এখনো চালু হয়নি এবং লালমনিরহাটে অর্থনৈতিক অঞ্চল চালুর জন্য আপনি বলেছিলেন এই দুটো বাস্তবায়িত হলে মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে। মানুষের জীবন মান উন্নয়ন হবে, আপনি নির্বাচনের পুর্বে এই দাবী গুলো ঘোষনা করলে লালমনিরহাট জেলার মানুষ চিরদিন আপনার কাছে কৃতজ্ঞ থাকবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অ্যাডঃমতিয়ার রহমান তার সংক্ষিপ্ত বক্তৃতা শেষ করেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights