আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সন্তানের পাশে বসে শাকিব খান

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ২৬ জুলাই ২০২৩ @ ০২:০৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৬ জুলাই ২০২৩@০২:০৩ অপরাহ্ণ
সন্তানের পাশে বসে শাকিব খান

।।বিনোদন ডেস্ক।। হঠাৎ করেই তুমুল আলোচনার জন্ম দিয়ে যুক্তরাষ্ট্র সফরে শাকিব খান, পুত্র জয় ও অপু বিশ্বাস। এরই মধ্যে তাদের একসঙ্গে চলাফেরার ছবি ও ভিডিও প্রকাশ পেয়েছে ভক্তদের সুবাদে। সেসব নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। ২৪ জুলাই অপু তার ফেসবুক পেজ থেকে জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের সফর শেষে তারা এখন কানাডায়।

তবে মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে শাকিব খানের পোস্ট করা একটি ছবি নাড়া দিয়েছে ভক্ত-অনুরাগীদের মনে। ইনস্টাগ্রামে শেয়ার করা শাকিবের ছবিটি দেখ মুগ্ধ সকলে। ছেলে জয়ের সঙ্গে দেওয়া ছবিটিতে ফুটে উঠল বাবা-ছেলের পরম মমতা ও স্নেহের আভাস। ছবিতে দেখা যাচ্ছে, শাকিব খান এলোমেলো চুলে বসে আছেন ফুটপাতে। পাশেই ওয়েটিং বেঞ্চে লম্বা হয়ে শুয়ে আছে ছোট্ট জয়। দুজনই এমনভাবে ছিল, যেন ঘুমাচ্ছে!

ছবিটি ইনস্টাগ্রামের পাশাপাশি শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজেও শেয়ার করেছেন। আর ছবির ক্যাপশনে শাকিব খান লিখেছেন―‘আমার বাবার প্রথম ইউএস সফর।’ ছবিটি শেয়ার করার পরপরই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। মাত্র এক ঘণ্টায় মন্ত্যব্য এসেছে প্রায় সাত হাজার।

ভক্তরা অনেকেই অনুমান করছেন এই এলোমেলো ছবিটি তুলেছেন অপু বিশ্বাস নিজেই। ছবির কোরিওগ্রাফিটাও তারই করা! তবে এ বিষয়ে শাকিব খান ও অপু বিশ্বাস কারো কোনো প্রতিক্রিয়া মেলেনি। শুধু বাবা-ছেলের এমন মুহূর্তে মুগ্ধ চোখে আবেগে ভাসছেন শাকিব-অপুর ভক্তরা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights