আজ ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ওবামার ব্যক্তিগত শেফের মরদেহ উদ্ধার

  • In আন্তর্জাতিক
  • পোস্ট টাইমঃ ২৫ জুলাই ২০২৩ @ ১০:৫০ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৫ জুলাই ২০২৩@১০:৫০ পূর্বাহ্ণ
ওবামার ব্যক্তিগত শেফের মরদেহ উদ্ধার

।।ইন্টারন্যাশনাল ডেস্ক।।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার ব্যক্তিগত শেফের (রান্নার কাজে নিয়োজিত) মরদেহ একটি লেক থেকে উদ্ধার করা হয়েছে। ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের অবকাশ দ্বীপ মার্থার ভিনিয়ার্ডে ওবামার পারিবারিক বাড়ির কাছের ওই লেক থেকে সোমবার মরদেহটি উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। ম্যাসাচুসেটস পুলিশ জানিয়েছে, এগারটাউন বড় পুকুরে পা-চালিত নৌকায় যে ব্যক্তিকে বিপদে পড়তে দেখা গেছিল তিনি ওবামার ব্যক্তিগত শেফ তাফারি ক্যাম্পবেল।

২০১৬ সালে যুক্তরাষ্ট্রের ৪৪তম প্রেসিডেন্ট হিসেবে হোয়াইট হাউস ছেড়ে যাওয়ার পরও ওবামা পরিবারের সঙ্গে কাজ অব্যাহত রাখেন ৪৫ বছরের ক্যাম্পবেল। ওবামা পরিবারের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘তাফারি আমাদের পরিবারের প্রিয় অংশ ছিল। তিনি খাবার নিয়ে সৃষ্টিশীল এবং প্যাসোনেট ছিলেন। মানুষকে একসঙ্গে করতে পারার সক্ষমতাও ছিল। যোগ দেয়ার পরের কয়েক বছর আমরা তাকে উষ্ণ, মজার এবং অসাধারণ দয়ালু মানুষ হিসেবে জেনেছিলাম, যিনি আমাদের জীবনকে আরও একটু উজ্জ্বল করে তুলেছিলেন।’

‘সেকারণে আমরা যখন হোয়াইট হাউস ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলাম, তখন আমরা তাফারিকে আমাদের সঙ্গে থেকে যেতে বলি এবং তিনি উদারভাবে রাজি হয়ে যান। তারপর থেকে তিনি আমাদের পরিবারের জীবনের অংশ আর তার মৃত্যুর খবরে আমাদের হৃদয় ভেঙেছে। ক্যাম্পবেলের স্ত্রী শেরিজ এবং যমজ দুই ছেলে রয়েছে বলে জানিয়েছে ওবামা পরিবার।

রবিবার রাজ্য কর্তৃপক্ষ জানতে পারে পা-চালিত নৌকার এক আরোহী ডুবে যাওয়ার পর আর ভেসে ওঠেননি। সেদিনই উদ্ধার তল্লাশি শুরু হয়। পুলিশ জানিয়েছে, লাইফ জ্যাকেট না পরা ক্যাম্পবেলকে তীর থেকে প্রায় ৩০ মিটার দূরে আড়াই মিটার পানির নিচে শনাক্ত করা হয়।

পুলিশ জানিয়েছে, ক্যাম্পবেল ভার্জিনিয়া অঙ্গরাজ্যের ডামফ্রিতে বসবাস করেন। তিনি মার্থা ভিনিয়ার্ডে বেড়াতে এসেছিলেন। তবে ওবামা পরিবার তখন তাদের ওই পারিবারিক বাড়িতে ছিলেন না। ক্যাম্পবেলের মৃত্যুর ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights