আজ ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

এমবাপ্পেকে ৩০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ২৫ জুলাই ২০২৩ @ ০৯:৪৭ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৫ জুলাই ২০২৩@০৯:৪৭ পূর্বাহ্ণ
এমবাপ্পেকে ৩০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব

।।স্পোর্টস ডেস্ক।। দলবদলের আলোচনায় ফের হট টপিক কিলিয়ান এমবাপ্পে। পিএসজির সঙ্গে নতুন কোনো চুক্তি করতে রাজি নন এই ফরাসি ফরোয়ার্ড। তাই সে অনুযায়ী আগামী মৌসুম শেষ হলেই ফ্রি এজেন্ট হয়ে পিএসজি ছাড়বেন তিনি। কিন্তু পিএসজি তাকে বিনা মূল্যে ছেড়ে দিতে নারাজ।

পিএসজির ভাষ্য পরিষ্কার, হয় নতুন চুক্তি করো, নয়তো চলতি দলবদলেই ক্লাব ছাড়ো। পিএসজি এমবাপ্পেকে বিক্রির তালিকায় তুলে দিয়েছে। যত দ্রুত সম্ভব তাকে বিক্রি করতে চায় ক্লাবটি। এমবাপ্পেকে পেতে ঝাঁপিয়েছে সৌদি আরবের ক্লাব আল-হিলাল।

দলবদল বিষয়ে নির্ভরযোগ্য সাংবাদিক ফ্রাব্রিজিও রোমানো জানিয়েছেন, ৩০০ মিলিয়ন ইউরোতে এমবাপ্পেকে চায় আল-হিলাল। এটি সম্পন্ন হলে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হিসেবে রেকর্ডবুকে নাম লেখাবেন এই ফরোয়ার্ড। যদিও রোমানো জানিয়েছে, এখনো দুই পক্ষের মধ্যে কোনো যোগাযোগ হয়নি।

প্রাক-মৌসুম প্রীতি ম্যাচ খেলতে জাপান সফরে যাচ্ছে পিএসজি।

সেই দল থেকে এমবাপ্পেকে বাদ দেওয়া হয়েছে। নতুন মৌসুমের জন্য নিজেদের প্রস্তুত রাখার জন্য জাপান সফরে যাচ্ছে পিএসজি। কিন্তু নিজেদের বড় তারকা এমবাপ্পেকে ছাড়াই সেখানে যাচ্ছে ক্লাবটি।
চলতি মাসের শুরুতে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি বলেছিলেন, ‘আমার অবস্থান একদম পরিষ্কার। একই জিনিস বারবার বলতে চাই না।

আমরা চাই সে (এমবাপ্পে) থাকুক। যদি সে থাকতে চায়, তাহলে তাকে নতুন চুক্তি করতে হবে। বিশ্বের সেরা খেলোয়াড়কে আমরা বিনা মূল্যে হারাতে পারি না। এটা অসম্ভব। সে বলেছিল, কখনোই ফ্রিতে চলে যাবে না। সে তার ভাবনা বদলে ফেলেছে। এতে আমার কোনো দোষ নেই।’

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights