আজ ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে ‘ও প্রিয়তমা’

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ২৩ জুলাই ২০২৩ @ ০৯:১২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৪ জুলাই ২০২৩@০১:৪৮ অপরাহ্ণ
ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে ‘ও প্রিয়তমা’

।।বিনোদন ডেস্ক।।

ঈদের দুই দিন আগে গত ২৭ জুন মুক্তি পায় হিমেল আশরাফ পরিচালিত সিনেমা ‘প্রিয়তমা’র গান ‘ও প্রিয়তমা’। মুক্তির পর থেকেই দর্শক-শ্রোতারা পছন্দ করেন গানটি। দ্রুতই গানটি চলে আসে ট্রেন্ডিংয়ে। তবে ঈদের পর তিন সপ্তাহ পার হয়ে গেলেও এখনো ইউটিউবে রাজত্ব করছে ‘ও প্রিয়তমা’। ১০ দিন ধরে প্ল্যাটফর্মটির মিউজিক বিভাগে গানটি রয়েছে ১ নম্বরে।

আসিফ ইকবালের কথায়, আকাশ সেনের সুরে গানটি গেয়েছেন বালাম ও কোনাল। আজ দুপুর পর্যন্ত গানটির ভিউ ৩ কোটি ৮৭ লাখের বেশি। টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি। এর ভিডিওর নিচে গানটি নিয়ে প্রশংসাসূচক মন্তব্য করেছেন ভক্তরা।

রূপসী বড়ুয়া নামের একজন লিখেছেন, ‘যতবার এ গানটি শুনি, শুনতে ইচ্ছে করে। অসাধারণ একটা গান।’ সঙ্গে শাকিব খান, ইধিকা পাল, বালাম ও কোনালের জন্যও ভালোবাসা জানিয়েছেন তিনি।

রেদওয়ান ইসলাম নামের আরেকজন লিখেছেন, ‘গানটার মধ্য কেমন যেন একটা অনুভূতি…স্মৃতি হিসেবে রেখে দিলাম।’

দীর্ঘ বিরতির পর বালামের ফিরে আসাকে স্বাগত জানিয়েছেন অনেক ভক্ত। কেউ কেউ নস্টালজিক হয়ে মন্তব্য করেছেন, গায়কের কণ্ঠ শুনে তাঁদের স্কুল-কলেজের দিনগুলোর কথা মনে পড়ছে।

গানটিতে শাকিব খান ও ইধিকা পালের রসায়নের প্রশংসা করেছেন অনেক ভক্ত।
গানটি নিয়ে গত সপ্তাহে প্রথম আলোর আয়োজন ‘মেরিল ক্যাফে লাইভ’-এ এসে বালাম বলেন, ‘গানটি হঠাৎ করে চলে আসে, এরপর যা হলো তা আসলে জাদুকরি। এর (সাফল্যের) কোনো ব্যাখ্যা আমার কাছে নেই। তবে যা হয়েছে, সেটা অসাধারণ।’

একই অনুষ্ঠানে গানটি নিয়ে একটি মজার তথ্যও দেন কোনাল। তিনি জানান, তিনি ‘ও প্রিয়তমা’ গানটিতে কণ্ঠ দেন, পরে যুক্ত হন বালাম। তবে গানটিতে যে বালাম তাঁর সঙ্গে গেয়েছেন তিনি জানতেন না। জানার পর কেমন অনুভূতি হয়, সেটাও বলেন কোনাল, ‘তাঁর সঙ্গে সিনেমার দ্বৈত গানে কণ্ঠ দিয়ে আমি সম্মানিত ও আনন্দিত বোধ করেছি। বালাম ভাইয়ের মতো একজন গায়ক, মিউজিশিয়ান মানুষের সঙ্গে গেয়েছি, আমার খুব ভালো লেগেছে।’

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights