আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

রংপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ৯

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ৭ ডিসেম্বর ২০২৩ @ ১০:২৬ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৭ ডিসেম্বর ২০২৩@১০:২৬ পূর্বাহ্ণ
রংপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ৯

।।রংপুৃর মহানগর প্রতিবেদক।।।

রংপুর সদরে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে আলু বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় ট্রাক চালকসহ অন্তত ৯ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) রাত দশটার দিকে সদর উপজেলার পাগলাপীরে রংপুর-ডালিয়া সড়ক সংলগ্ন পাঠানপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা পুলিশের সদর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার।

এদিকে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রংপুর-ডালিয়া আঞ্চলিক সড়কের পাঠানপাড়া। এলাকায় মাহি নামের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে আলু বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসে থাকা যাত্রীসহ অন্তত নয় জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ট্রাক চালকের অবস্থা আশংকাজনক।

আহতরা হলেন; রেজাউল ইসলাম (৪৮), চয়ন (২৪), সোহেল রানা (২৮), দুলাল মিয়া (৩২), মুরাদ (২৪), সন্তোষ (৪৫), আবু তালেব (৪০), মনাতোষ (৪৫) এবং লাভলী বেগম (২৫)।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগে উদ্ধার অভিযান চালায়। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। দুর্ঘটনার শিকার বাস ও ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

সদর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার জানান, দুর্ঘটনার পর বাস চালক পালিয়ে যান। এ দুর্ঘটনায় নয়জন আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।
উদ্ধার অভিযানের পর ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights