আজ ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিএনপি নির্বাচনে না আসার কারণে কিছুটা ভোটার কম হওয়া শংকা- টিপু মুন্সী

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ৬ ডিসেম্বর ২০২৩ @ ০৭:২১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ ডিসেম্বর ২০২৩@০৭:২১ অপরাহ্ণ
বিএনপি নির্বাচনে না আসার কারণে কিছুটা ভোটার কম হওয়া শংকা- টিপু মুন্সী

।।রংপুর ব্যুরো।।

প্রধান প্রতিদ্বন্দ্বি বিএনপি নির্বাচনে না আসার কারণে কিছুটা ভোটার কম হওয়া শংকা থাকলেও আগামী সংসদ নির্বাচনে উৎসাহ ব্যঞ্জক, প্রতিযোগিতামূলক সুষ্ঠু ভোট হবে বলে মনে করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী।

আজ বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডের নিজ বাসভবনে দুই দিনের সফরে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে এই মন্তব্য করেন তিনি।

রংপুর-৪ আসনে আওয়ামী লীগের চুড়ান্ত মনোনয়ন পাওয়া টিপু মুন্সী এর আগে ভোটে মাঠের পরিস্থিতি নিয়ে নেতকর্মীদের সাথে মতবিনিময় করার জন্য ঢাকা থেকে রংপুর আসেন।

টিপু মুন্সী বলেন, এই নির্বাচনে তার আসনে জাতীয় পার্টি মাঠে থাকলে নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে কাজ করতে পারবে, তা নাহলে নেতাকর্মীদের মন ভেঙ্গে যাবে বলেও জানান তিনি। এছাড়াও প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির প্রার্থীকে দুর্বল মনে করেন তিনি।

এসময় পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনিসহ নেতারা উপস্থিত ছিলেন। আগামীকাল তিনি অপু মুন্সি মেমোরিয়াল ট্রাস্ট জেনারেল ও ক্যান্সার হাসপাতাল এবং বাজার পর্যবেক্ষণসহ বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights