আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে হুইপ আতিককে চিঠি

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৬ ডিসেম্বর ২০২৩ @ ০৩:২১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ ডিসেম্বর ২০২৩@০৩:২১ অপরাহ্ণ
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে হুইপ আতিককে চিঠি

।।শেরপুর প্রতিনিধি।।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে শেরপুর-১ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আতিউর রহমান আতিককে আচরণবিধির অভিযোগের বিষয়ে ব্যাখ্যা চেয়েছে নির্বাচনী অনুসন্ধান কমিটি।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে ওই চিঠি স্থানীয় সাংবাদিকদের হাতে আসে। এর আগে, মঙ্গলবার (৫ ডিসেম্বর) আতিউর রহমানকে চিঠি দেন শেরপুর-১ নির্বাচনী এলাকার অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক (যুগ্ম জেলা জজ) মাহবুব আলী মুয়াদ। নোটিশে আগামী বৃহস্পতিবার প্রার্থীকে স্বয়ং অথবা প্রতিনিধির মাধ্যমে ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

নির্বাচন কমিশনের গঠন করা নির্বাচনী অনুসন্ধান কমিটি সূত্রে জানা গেছে, আতিউর রহমান আতিক গত ২৮ নভেম্বর শেরপুর-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে গাড়িবহর নিয়ে মহড়া করে নির্বাচনী এলাকায় প্রবেশ করেন। পরে পথসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। এছাড়া আতিউর ২৯ নভেম্বর এবং ১, ২, ৩ ও ৪ ডিসেম্বর নির্বাচনী এলাকার বিভিন্নস্থানে বিভিন্ন সময়ে নির্বাচনী প্রচারণা করেন। ওই সব মহড়া ও প্রচারণার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা নির্বাচনী অনুসন্ধান কমিটির দৃষ্টিগোচর হয়।

এ ব্যাপারে বক্তব্য জানার জন্য আতিউর রহমানের মুঠোফোনে কল দিলেও তিনি ধরেননি। তবে, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও হুইপ আতিউরের ব্যক্তিগত সহকারী মো. আবদুল্লাহ আল মামুন বলেন, চিঠিটি তারা পেয়েছেন।

উল্লেখ্য, গত সোমবার শেরপুর-৩ (শ্রীবরদী- ঝিনাইগাতী) আসনের যে দুই প্রার্থীকে তলব করা হয়েছে। তারা হলেন- আ’ লীগের এডিএম শহিদুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী এসএম আবদুল্লাহেল ওয়ারেজ নাইম।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights