আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

৫০ লক্ষ টাকা চাঁদা না পেয়ে জাতীয় পার্টির সভাপতিকে হত্যার হুমকি- থানায় ডিজি

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৬ ডিসেম্বর ২০২৩ @ ০১:০১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ ডিসেম্বর ২০২৩@০১:০১ অপরাহ্ণ
৫০ লক্ষ টাকা চাঁদা না পেয়ে জাতীয় পার্টির সভাপতিকে হত্যার হুমকি- থানায় ডিজি

।।রংপুর ব্যুরো।।

৫০ লক্ষ টাকা চাঁদা না পেয়ে রংপুরের বদরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক মোফাজ্জল হোসেন সরদার কে হত্যার হুমকি দিয়ে একটি চিঠি দিয়েছে অজ্ঞাতরা। এ ঘটনায় বদরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ বলছেন আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করছি।

আজ বুধবার (৬ ডিসেম্বর) সকালে অধ্যাপক মোফাজ্জল হোসেন সরদারের সাথে কথা হলে তিনি জানান, চলতি মাসের ৪ ডিসেম্বর সকালে একটি উড়ো চিঠি আমার বাড়ির উঠোনে পাওয়া যায। সেই চিঠিতে লেখা ছিল ৫ তারিখের মধ্যে ৫০ লাখ টাকা চাঁদা না দিলে আমাকে হত্যা করা হবে।

ওই সময় চিঠিটি পেয়েও আমি তেমন কোন গুরুত্ব দেইনি। কিন্তু গতকাল ৫ ডিসেম্বর সকাল ৭ টার দিকে আমি বাড়ি থেকে বের হওয়ার সময় দরজার সামনে দেখতে পাই একটি চিঠি পড়ে আছে। চিঠিটি হাতে নিয়ে পড়ে দেখি সেখানেও আবারও ৫০ লাখ টাকা চাঁদা দাবির কথা বলা হয়েছে। না পেলে আমাকে তারা হত্যা করবে। তখন আমি চিন্তিত হয়ে পড়ি। পরে বিষয়টি দলীয় নেতা কর্মীদের সাথে আলোচনা করে রাতের বেলা বদরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

আজ বুধবার সকালে থানা থেকে পুলিশ এসে বিষয়টি তদন্ত করে এবং তারা বক্তব্য রেকর্ড করেছেন।

তিনি আরো জানান, বিষয়টি নিয়ে আমিসহ আমার পরিবার উদ্বিগ্ন। আমি চাই সঠিক তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক।

বদরগঞ্জ উপজেলার জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ফেরদৌস আলী জানান, একজন পার্টির সভাপতিকে এভাবে কেউ হত্যার হুমকি দিবে এটি কোন ভাবেই মেনে নেওয়া যায় না। আমরা বিষয়টি প্রশাসনের হাতে ছেড়ে দিলেও রাজনৈতিকভাবে এর মোকাবিলা করবো বলে তিনি জানান।

এ বিষয়ের রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ন আহ্বায়ক রংপুর ২ বদরগঞ্জ তারাগঞ্জ আসনের জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী সাবেক এমপি আনিসুল ইসলাম মন্ডল জানান, বিষয়টা আমি শুনেছি।আমরা এই বিষয়ে আলোচনা করে কি করা যায় সিদ্ধান্ত নিয়ে জানানো হবে। তবে বিষয়টি ছোট করে দেখার মতো নয় বলে তিনি মন্তব্য করেন।

এ ব্যাপারে বদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ জানান, জাতীয় পার্টির সভাপতি মোফাজ্জল হোসেন সরদার কে হত্যার হুমকি দিয়ে একটি চিঠির বিষয়ে বদরগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে গভীরভাবে তদন্ত করছি।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights