আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

মাদারগঞ্জে ক্ষিপ্ত মহিষের তান্ডব: মষ্টির দোকান তছনছ, যুবক আহত

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৪ ডিসেম্বর ২০২৩ @ ১০:১৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৪ ডিসেম্বর ২০২৩@১০:১৮ অপরাহ্ণ
মাদারগঞ্জে ক্ষিপ্ত মহিষের তান্ডব: মষ্টির দোকান তছনছ, যুবক আহত

জাহিদুর রহমান উজ্জ্বল
জামালপুর প্রতিনিধি।।

জামালপুরের মাদারগঞ্জ পৌর শহরের বালিজুড়ি বাজারে জনসাধারণ চলাচল রাস্তাায় একটি ক্ষিপ্ত মহিষের তান্ডবে মিষ্টির দোকান তছনছ ও এক যুবক আহত হয়েছে। আহত যুবক লিটন রানা (২০) কে মাদারগঞ্জ উপজেলা ১শ শষ্যার স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সোমবার দুপুরে মাদারগঞ্জ পৌর শহরের বালিজুড়ি বাজারে একটি ক্ষিপ্ত মহিষ হঠাৎ তান্ডব চালিয়ে একটি মিষ্টির দোকানে তছনছ কওে এতে ক্ষিপ্ত মহিষের হামলায় দোকানের কাঁচ ভেঙ্গে মিষ্টি কিনতে আসা ক্রেতা লিটন রানা কাঁচের আঘাতে মারাত্মক আতহ হয়। আহত লিটন মাদারগঞ্জ উপজেলার চর চাঁদপুর গ্রামের আব্বাস আলীর ছেলে।

বালিজুড়ি বাজারের লোকজন জানান, বালিজুড়ি বাজারের জনসাধারণের চলাচলরত রাস্তায় পালিত মহিষ কে চড়ানোর জন্য নিয়ে যাওয়ার সময় একটি মহিষ ক্ষিপ্ত হয়ে জেমকো দই হাট নামের মিষ্টির দোকানে হামলা করে। মহিষ দোকানের কাঁচ ভেঙ্গে দোকানে প্রবেশ করার সময় কাঁচের আঘাতে মিষ্টি কিনতে আসা ক্রেতা লিটন আহত হয়। কাঁচের আঘাতে তার শরীরের বিভিন্ন অংশ কেটে যায়। মারাতœক আহত অবস্থায় তাকে মাদারগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে ভর্ত্তি করা হয়েছে। মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাইফুল ইসলাম জয় জানান, আহত লিটনকে চিকিৎসা দেয়া হয়েছে। তিনি এখন শংকামুক্ত।

উল্লেখ্য, দীর্ঘদিন থেকে মাদারগঞ্জ পৌর এলাকায় জনসাধারণের চলাচল রাস্তায় অবাধে মহিষ চলাচল করায় প্রায়ই ক্ষিপ্ত মহিষ র্দুঘটনা ঘটায়। এতে পথচারী স্কুল ছাত্র ছাত্রী, শিশু আহত হলেও স্থানীয় প্রশাসন কোন ব্যাবস্থা নিচ্ছেনা না বলে এলাকাবাসী অভিযোগ করেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights