আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

গরু চুরি করে পালানোর সময় ট্রাক উল্টে চোর নিহত

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৪ ডিসেম্বর ২০২৩ @ ০২:৪০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৪ ডিসেম্বর ২০২৩@০২:৪০ অপরাহ্ণ
গরু চুরি করে পালানোর সময় ট্রাক উল্টে চোর নিহত

জাহিদুর রহমান উজ্জ্বল
জামালপুর প্রতিনিধি।।

জামালপুরের মেলান্দহে গরু ও মহিষ চুরি করে পালিয়ে যাওয়ার সময় গরু ও মহিষ ভর্তি ট্রাক উল্টে এক চোর নিহত ও আরও দুই চোর আহত হয়েছে।

সোমবার (০৪ ডিসেম্বর) ভোর সাড়ে চারটার দিকে উপজেলার জামালপুর-দেওয়ানগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মেঘারবাড়ি এলাকায় এঘটনা ঘটে।

নিহত চোরের নাম হাবিবুর রহমান (৪৫)। সে জেলার বকশিগঞ্জ উপজেলার নতুন টুপকার এলাকার আব্দুল হক এর ছেলে। আহত অন্য দুই সদস্য হলো, শেরপুর জেলার কসবা মোল্লাপাড়া ৮নং ওয়ার্ডের মৃত তারা মিয়ার ছেলে নাছির আহমেদ (২৮) ও একই জেলার শ্রীবর্দী বালিয়াচন্ডি এলাকার চান মিয়ার ছেলে উকিল মিয়া (২৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাকটি ইসলামপুর থেকে জামালপুরের দিকে গরু ও মহিষ চুরি করে পালিয়ে যাচ্ছিল। এসময় উপজেলার মেঘারবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে গাছের সঙ্গে ধাক্কা দিয়ে ট্রাকটি একটি বসত বাড়িতে ঢুকে উল্টে যায়। এতে এক চোরের মৃত্যু হয় ও দুইজন আহত হন। ট্রাকে ৪টি গরু ও ২টি মহিষ ছিল।

মহিষের মালিক ইসলামপুর উপজেলার শশারিয়াবাড়ি পূর্বপাড়া এলাকার গাদু শেখের ছেলে বাবুল মিয়া (৪৮) জানান, ‘সকালে ঘুম থেলে গোয়াল ঘরে গিয়ে দেখি আমার মহিষ দুটি নাই। পরে খবর পেয়ে মেলান্দহে এসে মহিষ দুটি সকাক্ত করি’। অপর গরুর মালিক মেলান্দহ উপজেলার পাচুরপাড়া এলাকার আব্দুল হানিফের ছেলে আব্দুল্লাহ (৩২) জানান, ‘রাত ৩টার দিকে আমার গোয়াল ঘর থেকে ৪টি গরু হারিয়ে যায়। রাতে খোজাখুজি করি। পরে খবর পেয়ে সেখান থেকে আমার গরু গুলো সনাক্ত করি’।

এবিষয়ে মেলান্দহ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, ট্রাকে করে গরু ও মহিষ চুরি করে পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এসময় ট্রাক উল্টে ট্রাকের নিচে পড়ে এক চোরের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুই চোর তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এই বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights