আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

সময়বৃদ্ধির প্রস্তাবকে কোনভাবেই গ্রহণ করা হবে না- মেয়র ইকরামুল

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ০৬:০৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@০৬:০৯ অপরাহ্ণ
সময়বৃদ্ধির প্রস্তাবকে কোনভাবেই গ্রহণ করা হবে না- মেয়র ইকরামুল

নাজমুস সাকিব
ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, নির্ধারিত সময়ে কাজ শেষ করতে হবে। সময়বৃদ্ধির প্রস্তাবকে কোনভাবেই গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ে কাজ শেষ করতে না পারলে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

রবিবার (৩ ডিসেম্বর) দুপুরে সড়ক ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিকসেবা উন্নতকরণ প্রকল্পের মতবিনিময় সভায় ঠিকাদারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান মসিকের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব।

শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত এ সভার সভাপতির বক্তব্যে মেয়র আরও বলেন, জনদুর্ভোগ লাঘবে সচেষ্ট থাকুন। আপনাদের মাধ্যমে যে নাগরিকসেবা দিয়ে চাই তা যেন জনভোগান্তি সৃষ্টি না করে। সেবা যেন বিরক্তির কারণ না হয়।

কর্মকর্তাদের উদ্দেশ্যে মেয়র বলেন, কেউ যদি রাস্তা বা ড্রেনের জায়গা দখল করে কোন কিছু নির্মাণ করে তবে তা উচ্ছেদের খরচও তার কাছ থেকে আদায় করতে হবে। রাস্তা বা ড্রেনের জায়গার দখল সহ্য করা হবে না।

এসময় মসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক সহ প্রকৌশল বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, ঠিকাদার প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights