আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

পাল্টাপাল্টি হামলা: পৌর আ.লীগের সম্পাদকসহ দুই নেতা বহিস্কার

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ০১:২৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@০১:২৮ অপরাহ্ণ
পাল্টাপাল্টি হামলা: পৌর আ.লীগের সম্পাদকসহ দুই নেতা বহিস্কার

উজ্জ্বল অধিকারী
সিরাজগঞ্জ প্রতিনিধি।।

সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার প্যানেল মেয়র শরিফুল ইসলাম কুড়ান ও সাবেক মেয়র হাজী নিজাম উদ্দিনের উপর পাল্টাপাল্টি হামলার ঘটনায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ দুই নেতাকে বহিস্কার করা হয়েছে।

বহিস্কৃত নেতারা হলেন- কাজিপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক তাছির উদ্দিন ও পৌর যুবলীগের সহ-সভাপতি সোহাগ।

রবিবার (৩ ডিসেম্বর) দুপুরে কাজিপুর উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

লিখিত সংবাদ সম্মেলনে বলা হয়, গত ২৯ নভেম্বর কাজিপুর পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম কুড়ানকে কতিপয় দুস্কৃতিকারী মোবাইল ফোনে ডেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে। বর্তমানে তিনি বগুড়ায় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত কিছু নেতাকর্মী কাজিপুর পৌরসভার সাবেক মেয়র ও কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিনের বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তিনি বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই দুটি ঘটনা কাজিপুর উপজেলা আওয়ামী লীগের দৃষ্টিগোচর হওয়ায় ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তি দাবি জানানো হচ্ছে। জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যখন শান্তিপূর্ণ পরিবেশ ও নির্বাচনী আমেজ বিরাজ করছে তখন কিছু বিপদগামী নেতাকর্মী হামলার ঘটনা ঘটিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের পায়তারা করছে। এই ঘটনার সাথে জড়িতদের ছাড় দেয়া হবে না। প্রাথমিক অভিযোগের ভিত্তিতে কাজিপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক তাছির উদ্দিন ও পৌর যুবলীগের সহ-সভাপতি সোহাগকে সাময়িক বহিস্কার করা হল। এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তারা দলীয় সকল কার্যক্রম থেকে বিরত থাকবে। তদন্তে কোন নেতাকর্মীর সম্পৃক্ত থাকার প্রমান পাওয়া গেলে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, ২৯ নভেম্বর রাতে সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিনকে কোপানোর অভিযোগ ওঠে বর্তমান প্যানেল মেয়র শফিকুল ইসলাম কুড়ানের সমর্থকদের বিরুদ্ধে। এর আগে নিজাম উদ্দিনের লোকজন শফিকুল ইসলাম কুড়ান আলীকে মারপিট করে বলে দাবি করেন তার সমর্থকরা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights