আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

পঞ্চগড়ে ইউএনও’র গাড়ি খাদে পড়ে প্রকৌশলী নিহত, আহত ৩

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ১০:৩১ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@১০:৩১ পূর্বাহ্ণ
পঞ্চগড়ে ইউএনও’র গাড়ি খাদে পড়ে প্রকৌশলী নিহত, আহত ৩

মো: রনি মিয়াজী
পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ের সদর উপজেলার অমরখানা চাওয়াই সেতু সংলগ্ন এলাকায় তেঁতুলিয়া উপৈজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলা এলজিইডির সাবেক প্রকৌশলী আবু সাঈদ নিহত হয়েছেন।

এঘটনায় গুরুতর আহত হয়েছেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফজলে রাব্বিসহ তিন কর্মকর্তা আহত হয়েছেন৷

শনিবার (২ ডিসেম্বর) মধ্যরাতে জেলার সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকার অমরখানা চাওয়াই সেতু সংলগ্ন পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ ঘটনাটি ঘটে৷

নিহত আবু সাঈদ তেঁতুলিয়া উপজেলা এলজিইডির সাবেক প্রকৌশলী এবং বর্তমানে ঠাকুরগাও পীরগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী হিসাবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার কাহারোল উপজেলায় বলে জানা গেছে।

অন্যদিকে আহত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বিসহ অন্যান্যরা হলেন উপজেলা সমাজসেবা অফিসার আল আমিন (৩১) ও আইসিটি সহকারী প্রোগ্রামার (এপি) নবিউল করিম সরকার (৩০)।

জানা যায়, শনিবার প্রকৌশলী আবু সাঈদ তার সহকর্মীদের সাথে তেঁতুলিয়ায় বেড়াতে আসেন৷ পরে রাতে তেঁতুলিয়া থেকে ইউএনও,উপজেলা সমাজসেবা কর্মকর্তা,সহকারী প্রোগ্রামারসহ চারজনে এক সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকারী গাড়ি যোগে খাবারের উদ্দ্যােশে পঞ্চগড় শহরের দিকল যাচ্ছিলেন।

এসময় পথেমধ্যে অমরখানা চাওয়াই সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় সড়কে বাঁকে এলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এবং ঘটনাস্থলে উপজেলা এলজিইডির সাবেক প্রকৌশলী আবু সাঈদ নিহত হন। এসময় আহতদের দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়৷ তাদের মধ্যে উপজেলা সমাজ সেবা অফিসার আল আমিনের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। তবে গাড়িটি কে চালাচ্ছিলেন তা নিশ্চিত হওয়া যায় নি। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তারও কোন বক্তব্য পাওয়া যায় নি।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় জানান, অমরখানা সেতু সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে থাকা একজন নিহত হয়েছেন। এঘটনায় আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে৷

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights