আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২ ডিসেম্বর ২০২৩ @ ১০:৩২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২ ডিসেম্বর ২০২৩@১০:৩২ অপরাহ্ণ
জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

এস এম শফিকুল ইসলাম
জয়পুরহাট প্রতিনিধি।।

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ নিরংকুশ বিজয় লাভ করেছে।

জেলা আইনজীবী সমিতির ১১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৭ টি পদে জয়লাভ করেছে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ এবং আওয়ামী আইনজীবী পরিষদ থেকে সহ-সভাপতি সহ তিন জন ও সদস্য পদে একজন স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছে।

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২৪ আইনজীবী সমিতি ভবনে শনিবার অনুষ্ঠিত হয়। সকাল ৯ টা থেকে বেলা ২ টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়।

নির্বাচন শেষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এ্যাডঃ আব্দুর রহমান-২ ফলাফল ঘোষণা করেন।

বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এ্যাডঃ রফিকুল ইসলাম তরফদার তরুণ। তিনি পেয়েছেন ১২৪ ভোট। নিকটতম বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল (পিপি) পেয়েছেন ৮৮ ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এ্যাডঃ শাহনুর রহমান শাহীন। তিনি পেয়েছেন ১৩১ ভোট। নিকটতম বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের এ্যাডঃ সুশান্ত কুমার মহন্ত পেয়েছেন ৮২ ভোট। জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিত অন্যান্যরা হচ্ছেন যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ আলমগীর কবির, অর্থ সম্পাদক এ কে এম আবু সুফিয়ান পলাশ, নিরীক্ষা সম্পাদক এ্যাডঃ আব্দুল মোমিন হামিদুল এবং সদস্য পদে নির্বাচিতরা হচ্ছেন এ্যাডঃ সোহেলী পারভীন, এ্যাডঃ শহিদুল ইসলাম-৩।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে নির্বাচিত হচ্ছেন, সহসভাপতি এ্যাডঃ হাফিজার রহমান , গ্রন্থাগার ও প্রচার সম্পাদক পদে এ্যাডঃ ইউসুফ আলী ও আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এ্যাডঃ মুহাইমিনুল হক সিদ্দিকী (তানরাজ) ও স্বতন্ত্র থেকে সদস্য পদে নির্বাচিত হয়েছেন এ্যাডঃ গোলাম মওলা।

২১৯ জন ভোটারের মধ্যে ২১৭ জন আইনজীবী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রধান নির্বাচন কমিশনার আব্দুর রহমান বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হয়েছে। বিজয়ীরা আগামী এক বছরের জন্য জেলা আইনজীবী সমিতির দায়িত্ব পালন করবেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights