আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

রংপুরের মানুষের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী- তুষার কান্তি মন্ডল

  • In রাজনীতি
  • পোস্ট টাইমঃ ২ ডিসেম্বর ২০২৩ @ ০৯:৪৪ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২ ডিসেম্বর ২০২৩@০৯:৪৪ অপরাহ্ণ
রংপুরের মানুষের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী- তুষার কান্তি মন্ডল

।।রংপুর মহানগর প্রতিবেদক।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম যাচাই বাছাইয়ের প্রথম দিন আজ। রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে এ যাচাই-বাছাই শুরু হয়। রংপুরের তিনটি আসনের প্রার্থীদের মনোনয়নের বৈধতা ও বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা মোবাশ্বের হোসেন।

রংপুর ৩ আসন থেকে আওয়ামী লীগের বৈধ মনোনয়ন পেয়েছেন তুষার কান্তি মন্ডল। এরপরে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

শনিবার (২ ডিসেম্বর) এক প্রশ্নের জবাবে তুষার কান্তি মন্ডল বলেন, এই আসনে এর আগে জাতীয় পার্টি দখল করেছিল কিন্তু তারা কোনরকম উন্নয়ন করেনি ২০১২ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা স্কুলের সমাবেশে এসে রংপুরের দায়িত্ব নেন। এ সময় প্রধানমন্ত্রী বলেন আপনারা তো কেউ রংপুরের উন্নয়ন করতে পারলেন না আজ থেকে রংপুরের দায়িত্ব আমার।

জিএম কাদেরকে উদ্দেশ্য করে তুষার কান্তি মন্ডল বলেন, ২০০১ সালে তিনি রংপুরের এমপি ছিলেন এরপর তিনি লালমনিরহাট থেকে প্রতিনিধিত্ব করেন।

জনগণ যে প্রতিনিধিকে দেখেনি বা দেখেও না তাকে ভোট দিতে রাজি না এবার রংপুরের নৌকা প্রতীকেই জনগণ আস্থা রাখছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এমপি হওয়ার পর প্রথম বেকার সমস্যা দূর করব এবং কর্মসংস্থানের জন্য যা যা পদক্ষেপ নিতে হয় সেগুলো নেব।

তিনি আরো বলেন, শ্যামাসুন্দরী খালের সৌন্দর্যবর্ধনের জন্য কাজ করব প্রধানমন্ত্রী এর আগে অনেক কাজ করেছেন। যেগুলো কাজ বাকি রয়েছে সে কাজগুলো করার জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে বাজেট নিয়ে আসব।

উল্লেখ্য, রংপুর এক, দুই ও তিন আসনের মোট ১৯ জন প্রার্থীকে বৈধ ঘোষণা, চারজন প্রার্থীর মনোনয়ন সাময়িক স্থগিত এছাড়া পাঁচ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করেন রিটার্নিং অফিসার।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights