আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ১ ডিসেম্বর ২০২৩ @ ০৭:২১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১ ডিসেম্বর ২০২৩@০৭:২১ অপরাহ্ণ
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২
ছবি- বিডিহেডলাইন্স

।।বগুড়া প্রতিনিধি।।

বগুড়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক ও এক নারী নিহত হয়েছেন। আদমদীঘি উপজেলায় মহাসড়ক পারাপারের সময় মাইক্রোবাসের ধাক্কায় ফাতেমা বেগম (৩৫) এবং শিবগঞ্জ উপজেলায় সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় চালক মিরাজুল ইসলাম মিরাজ (২২) নিহত হন।

শুক্রবার (১ ডিসেম্বর) সকালে বগুড়া-রংপুর মহাসড়কের শিবগঞ্জের মোকামতলা আন্ডারপাস ব্রিজের ওপর দুর্ঘটনায় নিহত মিরাজ রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার জয়দেব কৈপাড়া গ্রামের বাসিন্দা। দুর্ঘটনায় আহত হয়েছেন কাভার্ডভ্যানের হেলপার আতিয়ার রহমান (৩০)। এরআগে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘির মুরইল বাজার এলাকায় মহাসড়ক পারাপারের সময় দুর্ঘটনায় নিহত ফাতেমা বেগম মুরইল পুর্বপাড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মাহাবুর রহমান এবং আদমদীঘি থানার ওসি রেজাউল করিম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রংপুর থেকে আসা কার্গো পরিবহনের একটি কাভার্ডভ্যান মোকামতলা আন্ডারপাস ব্রিজের ওপর দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই নিহত হন কাভার্ডভ্যানের চালক মিরাজ। গুরুতর আহত হেলপার আতিয়ার রহমানকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও ট্রাক আটক করেছে পুলিশ।

অন্যদিকে আদমদীঘির মুরইল বাজার থেকে বাড়ি ফিরছিলেন ফাতেমা বেগম। সড়ক পারাপারের সময় বগুড়াগামী একটি মাইক্রোবাস ওই নারীকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষনা করে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights