আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

নোয়াখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়ের মৃত্যু

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ১ ডিসেম্বর ২০২৩ @ ০২:৫৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১ ডিসেম্বর ২০২৩@০২:৫৮ অপরাহ্ণ
নোয়াখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়ের মৃত্যু

।।নিজস্ব প্রতিবেদক।।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে তিন বছর বযসী এক শিশুকন্যাসহ অজ্ঞাত (৩৫) এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছেন আরও তিনজন।

উপজেলার চরজুবীলি ইউনিয়নের চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের আবদুল মন্নান সুয়েটার কারখানার সামনে শুক্রবার (১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তবে তাৎক্ষণিকভাবে নিহত মা-মেয়ের নাম পরিচয় জানা যায়নি। নিহতদের মরদেহ সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে হাতিয়া বাজার থেকে সোনাপুর বাজারের উদ্দেশ্যে যাত্রী নিয়ে একটি সিএনজি ছেড়ে আসে। বেলা সাড়ে ১১টার দিকে সিএনজিটি সুবর্ণচর উপজেলার চরজুবীলি ইউয়িনের ২নম্বর ওয়ার্ড আবদুল মন্নান সুয়েটার কারখানার সামনে পৌঁছালে সামনে থাকা চলন্ত একটি মালবাহী ট্রাকের পেছনে গিয়ে ধাক্কা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে গুরুতর আহত হন সিএনজি চালকসহ পাঁচজন।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক অজ্ঞাত মা-মেয়েকে মৃত ঘোষণা করেন। অপর আহত তিনজনের মধ্যে সিএনজি চালককে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত নারী ও শিশুর পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights