আজ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মেহেরপুর-১ আসনে ফরহাদ হোসেন মনোনয়ন পাওয়ায় জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২৬ নভেম্বর ২০২৩ @ ০৮:৫৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৬ নভেম্বর ২০২৩@০৮:৫৬ অপরাহ্ণ
মেহেরপুর-১ আসনে ফরহাদ হোসেন মনোনয়ন পাওয়ায় জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল
ছবি- বিডিহেডলাইন্স

মুজাহিদ আল মুন্না
মেহেরপুর প্রতিনিধি।।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর-১ (সদর-মুজিবনগর) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি তৃতীয় বারের মত আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীনের নেতৃত্বে মিছিলটি জেলা আওয়ামী লীগের কার্যলয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিলে অন্যদের মধ্যে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোঁতা, সদর উপজেলার বু্ড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহা জামাল, শ্যামপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফরহাদ হোসেন ২০১৪ সালের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী দায়িত্বপান। তিনি ২০১৫ সাল থেকে টানা দুইবার জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights