আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরে ধর্ষণ ও ফেসবুকে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে হোতা গ্রেপ্তার

  • In আইন ও অপরাধ, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২৫ নভেম্বর ২০২৩ @ ০৩:৪৪ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৫ নভেম্বর ২০২৩@০৩:৪৪ অপরাহ্ণ
শেরপুরে ধর্ষণ ও ফেসবুকে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে হোতা গ্রেপ্তার
ছবি- বিডিহেডলাইন্স

শাকিল মুরাদ
শেরপুর প্রতিনিধি।।

শেরপুরের শ্রীবরদীতে এক মাদ্রাসা ছাত্রী (১৬)কে ধর্ষণ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্ষণের সেই ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে মূলহোতা ইউসুফ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ নভেম্বর) রাতে উপজেলার চকবন্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

আজ শনিবার (২৫ নভেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত ইউসুফ চকবন্দি এলাকার রফিকুল ইসলামের ছেলে।

ভুক্তভোগির পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ইউসুফ আলী কিছুদিন যাবত উপজেলার একটি মাদ্রাসার ওই ছাত্রীকে উত্যক্ত ও কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ইউসুফ। পরে তাকে ফুসলিয়ে কৌশলে ইউসুফের বাড়িতে নিয়ে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে তা ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে পুনরায় তাকে ধর্ষণের প্রস্তাব দিলে ওই ছাত্রী তার পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয় সে। পরে ভুক্তভোগীর মা বাদী হয়ে ইউসুফ আলীকে প্রধান আসামী ও অজ্ঞাতনামা আরও দুইজনকে আসামী করে শ্রীবরদী থানায় নারী নির্যাতন দমন আইন ও পর্ণগ্রাফী আইনে মামলা করে। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেন সাংবাদিকদের জানান, অভিযোগ পাওয়ার পরই অভিযান চালিয়ে মূলহোতাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত ইউসুফ আলীর কাছ থেকে ভিডিও ক্লিপটিও উদ্ধার করা হয়েছে। পুলিশ ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights