আজ ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ২৫শে জিলকদ, ১৪৪৫ হিজরি

রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন চূড়ান্ত- ওবায়দুল কাদের

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ২৩ নভেম্বর ২০২৩ @ ০৪:১৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৩ নভেম্বর ২০২৩@০৪:১৬ অপরাহ্ণ
রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন চূড়ান্ত- ওবায়দুল কাদের

।।নিজস্ব প্রতিবেদক।।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বিফ্রিংয়ে এ তথ্য জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, আজ রংপুরের ৩৩টি, রাজশাহীতে ৩৯টিসহ মোট ৭২টি আসনের প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। আমরা সব আসনে মনোনয়ন চূড়ান্ত না হওয়ার পর্যন্ত ফল প্রকাশ করব না। আমরা একসঙ্গে আমাদের মনোনয়ন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করব। আগামীকাল শুক্রবার সকাল দশটা পর্যন্ত মনোনয়ন বোর্ডের সভা মুলতবি করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আজকে বোর্ডের যে সিদ্ধান্ত হয়েছে, এখানে রাজনীতির বাইরে কেউ আসেননি। হয়তো আসবে পরবর্তীতে। রংপুর এবং রাজশাহী বিভাগে রাজনীতির বাইরে কেউ বিবেচিত হয়েছে বলে আমার জানা নেই। বর্তমান সংসদ সদস্য কয়েকজন বাদ পড়ছেন, এই মুহূর্তে আমি বলতে পারছি না। তবে বাদ পড়ছেন। প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে জনগণের কাছে গ্রহণযোগ্য প্রার্থীকেই প্রাধান্য দেওয়া হয়েছে। আগামী ২৫ নভেম্বর (শনিবার) প্রার্থীদের নাম প্রকাশ করা হবে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, নির্বাচনকে ঘিরে সারাদেশে একটি উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। জোট হবে বিভিন্নভাবে, কার সঙ্গে কার জোট হবে, কোথায় গিয়ে ঠেকবে বলা মুশকিল। নির্বাচনের আগে জোট হতেও পারে, সময় তো আছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনের প্রক্রিয়া মাত্র শুরু। এর আগেও অনেক নির্বাচন হয়ে গেছে। কিন্তু এর আগে যে অবরোধটা ডাকা হয়েছিল সেই অবরোধের কি কোনো ইতি হয়েছে? অবরোধ ডেকে প্রত্যাহার করার নজির কি আছে? সেটা তো আমাদের মনে নেই।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights