আজ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

যুব নীতিমালা বাস্তবায়নে ‘যুব ফোরাম’ গঠন

  • In তারুণ্যের জয়গান
  • পোস্ট টাইমঃ ২৩ নভেম্বর ২০২৩ @ ০৩:৪৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৩ নভেম্বর ২০২৩@০৩:৪৮ অপরাহ্ণ
যুব নীতিমালা বাস্তবায়নে ‘যুব ফোরাম’ গঠন

।।বরগুনা প্রতিনিধি।।

তৃনমুল পর্যায় শান্তি, সম্প্রতি রক্ষা, নাগরিক অধিকার, সহনশীল সমাজ গঠনে যুব ও নাগরিকদের সম্পৃক্ত করতে জাতীয় যুবনীতি ২০১৭ বাস্তবায়নে পাথরঘাটায় যুব ফোরাম গঠন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তরের আস্থা প্রকল্পের সহযোগিতায় পাথরঘাটা উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের হলরুমে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার মাধ্যমে মো. সিফাত খানকে আহ্বায়ক, আঁখি ইসলাম ও উজ্জ্বল শীলকে যুগ্ম আহ্বায়ক করে ৩০ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রোকনুজ্জামান খান, উপজেলা কৃষি অফিসার শওকত হোসেন, প্রকল্প ক্লাষ্টার কো-অর্ডিনেটর শেখ জারজিস উল্লাহ, জেলা সমন্বয়কারী মো. খলিলুর রহমান, ফিল্ড অফিসার কোহিনুর বেগম, সাংবাদিক ও গবেষক শফিকুল ইসলাম খোকন।

তৃনমুলে যুব নেতৃত্বের বিকাশে বয়স্ক ও যুবদের মেলবন্ধন তৈরির মাধ্যমে অংশগ্রহণমূলক সমাজ গঠন করা, জাতীয় যুবনীতি ২০১৭ এর আলোকে প্রান্তিক জনগোষ্ঠীর যুবদের অধিকার নিশ্চিত করা, সমাজ ও দেশের উন্নয়নে সম্পৃক্ত করনে উদ্যোগ সৃষ্টি করবে যুব ফোরাম। এছাড়াও প্রান্তিকে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর নাগরিক অধিকার বঞ্চিতদের সরকারি বেসরকারি সুযোগ-সুবিধা পাওয়ার ক্ষেত্রে সহায়তা করা এবং সংগঠিত করা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights