আজ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

হরতাল-অব‌রো‌ধ নাশকতা ঠেকাতে ছদ্মবেশে থাকবে র‌্যা‌ব

  • In জাতীয়, শীর্ষ
  • পোস্ট টাইমঃ ১৮ নভেম্বর ২০২৩ @ ০৩:২৪ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৮ নভেম্বর ২০২৩@০৩:৩১ অপরাহ্ণ
হরতাল-অব‌রো‌ধ নাশকতা ঠেকাতে ছদ্মবেশে থাকবে র‌্যা‌ব

।।বিডিহেডলাইন্স ডেস্ক।।

নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী অবৈধ অস্ত্র উদ্ধারে র‌্যাব খুব শিগগিরই সারা‌ দে‌শে অভিযান শুরু কর‌বে ব‌লে জানিয়েছেন র‌্যা‌বের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন।

তাছাড়াও হরতাল-অব‌রো‌ধে নাশকতা ঠেকা‌তে দেশজুড়ে ৪০০ টহল দলের পাশাপা‌শি চোরা‌গোপ্তা হামলা ঠেকাতে যাত্রীর ছদ্মবেশে বাসে থাক‌বে র‌্যাবের গোয়েন্দা সদস‌্যরা।

আজ শনিবার দুপু‌রে কারওয়ান বাজা‌রে র‌্যা‌ব মি‌ডিয়া সেন্টা‌রে সাংবাদিকদের এ তথ‌্য জানান তিনি। সেই সঙ্গে বৈধ অস্ত্র ব‌্যবহারকারী‌দের বিষ‌য়েও নজর রাখা হ‌চ্ছে ব‌লেও জানান কমান্ডার খন্দকার আল মঈন।

২৯ অক্টোবর ৩০০ ফিটে হরতালের সমর্থনে মি‌ছিল, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় গণমাধ্যমে প্রকাশিত ভিডিও ফুটেজ দেখে শুক্রবার (১৭ নভেম্বর) রাতে নাশকতার সঙ্গে সম্পৃক্ত থাকায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদ‌লের সা‌বেক সহসভাপ‌তি আবু তা‌লেব মাস‌ুমকে তার এক ঘনিষ্ঠ সহযোগীসহ কক্সবাজার থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এ নিয়ে র‌্যা‌ব মি‌ডিয়া সেন্টা‌রে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, রোববা‌রের (১৯ নভেম্বর) হরতালকে কেন্দ্র ক‌রে সারা ‌দে‌শে নিরাপত্তা বাড়া‌নোর পাশাপা‌শি, চোরা‌গোপ্তা হামল‌া রুখ‌তে ছদ্মবেশে থাক‌বে র‌্যাব সদস‌্যরা। সেই সঙ্গে অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান শুরু কর‌ছে র‌্যাব। পাশাপাশি বৈধ অস্ত্র ব‌্যবহারকারী‌দের বিষ‌য়েও নজর রাখা হ‌চ্ছে ব‌লে জানান র‌্যা‌বের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন।

এতে র‌্যা‌বের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন জানান, নাশকতা ও অগ্নিসং‌যোগ ক‌রে তার ভি‌ডিও দলীয় ঊর্ধ্বতন নেতাকর্মী‌দের পাঠা‌তেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আবু তালেব মাসুম।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights