আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

ফরিদপুরে যাত্রীবাহী বাসে ইট-পাটকেল নিক্ষেপ

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৩ নভেম্বর ২০২৩ @ ১২:৫৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৩ নভেম্বর ২০২৩@১২:৫৩ অপরাহ্ণ
ফরিদপুরে যাত্রীবাহী বাসে ইট-পাটকেল নিক্ষেপ

হারুন-অর-রশীদ
ফরিদপুর প্রতিনিধি।।

বিএনপির ডাকা অবরোধে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় একটি যাত্রীবাহী বাসে ইট-পাটকেল ছুঁড়ে গ্লাস ভেঙে দেওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (১৩ নভেম্বর) সকালে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব এ তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার (১২ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার মাঝকান্দি-বোয়ালমারী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের রামচন্দ্রপুর ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গ্লোবাল আব্দুল্লাহ্ শাহ্ নামে লোকাল বাসটিতে এ ইট-পাটকেল ছুড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

জানা যায়, ফরিদপুর থেকে গ্লোবাল আব্দুল্লাহ্ শাহ্ (ফরিদপুর-ব ১১-০১৬০) নামে একটি বাস যাত্রী নিয়ে ব্যাসপুরের উদ্দেশ্য রওনা হয়। এরই মাঝে কিছু যাত্রী মাঝকান্দি, কাদিরদী, সাতৈর ও বোয়ালমারী বাজারে নেমে যায়। কিছুসময় পর বোয়ালমারী চৌরাস্তা থেকে ব্যাসপুরগামী বাসটি ৩-৪ জন যাত্রী নিয়ে চতুল ইউনিয়নের রামচন্দ্রপুর ব্রিজ এলাকায় রাত সাড়ে ৯টার দিকে পৌঁছালে ৫-৭ জন বাসটিকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়ে পালিয়ে যায়। এতে বাসের সামনের গ্লাস, লুকিং গ্লাস, সাইডের গ্লাস ফেটে যায়। আনুমানিক ৩০ থেকে ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বাসের ড্রাইভার, হেলপার এবং পাঁচ থেকে ছয় জন যাত্রী ছিল। তবে কারো কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসাইন, বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব, শেখর ইউপির সাবেক চেয়ারম্যান ইস্রাফিল মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব জানান, চলন্ত বাসে রাতের আঁধারে দুস্কৃতিকারী ঢিল ছুঁড়ে পালিয়ে যায়। এতে বাসটির গ্লাস ফেটে গেছে। ওই এলাকায় পুলিশি অভিযান চলমান রয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights