আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কেন্দুয়ায় সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১২ নভেম্বর ২০২৩ @ ০১:২৪ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১২ নভেম্বর ২০২৩@০১:২৪ অপরাহ্ণ
কেন্দুয়ায় সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ৩

মো. জিয়াউর রহমান
নেত্রকোনা প্রতিনিধি।।

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুফিয়া আক্তার (৫৫) নামে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় নিহত ওই নারীর স্বামীসহ আহত হয়েছেন আরও ৩ জন।

আজ রবিবার (১২ নভেম্বর) সকালে কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের ভঙ্গানিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের বরাতে জানা গেছে, নিহত সুফিয়া আক্তার ও তার স্বামী গাজীপুরে পোশাক কারখানায় কাজ করতেন। গত শনিবার দিনগত রাত আড়াইটার দিকে তারা পরিবারের লোকজনসহ গাজীপুর থেকে সরাসরি সিএনজি যোগে কেন্দুয়া উপজেলার উলুয়াটি নিজ গ্রামের বাড়ি ফিরছিলেন।

পথে রবিবার সকাল সাড়ে ৭টার দিকে কেন্দুয়া উপজেলার ভঙ্গানিয়া নামক স্থানে সিএনজিটি পৌছলে আঠারবাড়িগামী একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী পোশাক শ্রমিক সুফিয়া আক্তার, তার স্বামী আব্দুল মালেক, মজিবুর রহমান ও মোটরসাইকেল আরোহী নাসিমা আক্তার গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্বার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সুফিয়া আক্তারকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত অন্যদের মধ্যে কেন্দুয়া পৌরশহরের সাউদপাড়া এলাকার বাসিন্দা নাসিমা আক্তারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কথা হলে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ওসি বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে নিহত ওই নারীর মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights